শিরোনাম
শনিবার, ২৮ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

ছাত্র মেসে ছাত্রীকে গণধর্ষণ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল কলেজ রোডের এক ছাত্র মেসে কাশীপুর হাইস্কুল অ্যান্ড কলেজের এক ছাত্রী (দ্বিতীয় বর্ষ) গণধর্ষণের শিকার হয়েছেন। গতকাল বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ওই মেস থেকে অচেতন অবস্থায় ধর্ষণের শিকার ছাত্রীকে উদ্ধার করে শেরে-ই বাংলা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে। এ ঘটনায় জড়িত থাকায় পুলিশ ওই মেসের বাসিন্দা বিএম কলেজের মার্কেটিং বিভাগের ৩য় বর্ষের ছাত্র সাইফুল ইসলাম সজিব, মূল হোতা বিএম কলেজ এলাকার চিহ্নিত বখাটে রাব্বী ও রাব্বীর সহযোগী মানিককে আটক করেছে। ফরিদপুরে গৃহবধূ ধর্ষিত : ফরিদপুর প্রতিনিধি জানিয়েছেন, ধর্ষণের ভিডিও  ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে এক গৃহবধূকে একাধিকবার ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে গৃহবধূকে ধর্ষণ ও ভিডিওতে দৃশ্য ধারণকারী কামালউদ্দিন খানকে (৪৭) আটক করেছে।

গতকাল বেলা তিনটার দিকে জেলার নগরকান্দা বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত লম্পটের নাম । সে নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের জঙ্গুরদী গ্রামের মৃত বাকাউদ্দিনের পুত্র।

ফরিদপুর র‌্যাব-৮ কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রইচউদ্দিন জানান, কয়েকমাস আগে কামালউদ্দিন তার যৌন লালসা চরিতার্থ করতে বাড়ির পার্শ্ববর্তী এক গৃহবধূকে প্রাণনাশের হুমকি দিয়ে বিভিন্ন সময় ধর্ষণ করে। ধর্ষণের দৃশ্য সে ঘরের মধ্যে কৌশলে স্থাপন করা গোপন ক্যামেরায় ধারণ করে। এসব ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে গৃহবধূকে বেশ কয়েকবার ধর্ষণ করে। এক পর্যায়ে সে ধারণকৃত ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়। বিষয়টি গৃহবধূর পরিবার ও স্বজনরা জানলে গৃহবধূ আত্মহত্যার চেষ্টা করেন। এ বিষয়ে গৃহবধূর স্বামী র‌্যাবের শরণাপন্ন হলে র‌্যাব তদন্তে নামে। এরপর গতকাল গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব নগরকান্দা বাজার এলাকায় অভিযান চালিয়ে কামালউদ্দিনকে আটক করে। পরে আটককৃত কামালউদ্দিনের দেওয়া তথ্য অনুযায়ী, তার বাড়ি থেকে সিসিটিভি ক্যামেরা জব্দ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে কামালউদ্দিন অপরাধের কথা স্বীকার করেছে।

সর্বশেষ খবর