শিরোনাম
শনিবার, ২৮ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

এক পলক

বুড়িগঙ্গায় ট্রলারডুবি দুই লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের ফতুল্লার ধর্মগঞ্জ এলাকায় বুড়িগঙ্গা নদীতে কালবৈশাখীর ঝড়ে ট্রলার ডুবির ঘটনার দুই দিন পর নিখোঁজ দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় ফতুল্লায় বুড়িগঙ্গা নদীর পৃথক স্থান থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। এরপর রাতেই নিহতের পরিবারের কাছে লাশ দু’টি হস্তান্তর করা হয়েছে।

নিহতরা হলেন- পটুয়াখালী জেলার পাটুয়া গ্রামের আদেল পেয়াদার ছেলে ট্রলার চালক ইউনুছ (৩৫) ও নিলফামারী জেলার ডোমার থানার আমবাড়িয়া গ্রামের মৃত. কোমর উদ্দিনের ছেলে ট্রলারের যাত্রী সাবলুর রহমান (৪৫)।

—নারায়ণগঞ্জ প্রতিনিধি

সিলেটে ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সভাপতি গ্রেফতার

সিলেট নগরীর মেজরটিলা থেকে ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সভাপতি মাহবুবুল হক চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোরে এক আত্মীয়ের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সিলেট নগরীর শাহপরান থানার ওসি আখতার হোসেন জানান, মাহবুবুল হক চৌধুরীর বিরুদ্ধে ছয়টি মামলায় ওয়ারেন্ট রয়েছে। —নিজস্ব প্রতিবেদক, সিলেট

মহাসড়ক অবরোধ

নরসিংদীর শীলমান্দী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সৈকতের খুনিদের গ্রেফতার দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ এবং মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। শুক্রবার সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত মহাসড়কের পাঁচদোনা শীলমান্দী এলাকায় এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। এ সময় মহাসড়কের উভয় পাশে প্রায় ৫ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহতের মা জোৎসনা বেগম, নিহতের স্ত্রী ফাহমিদা আক্তার নিশি প্রমুখ।

প্রসঙ্গত, গত ২৭ মার্চ বাড়ি থেকে ডেকে নিয়ে নির্যাতন করে হত্যা করা হয় যুবলীগ নেতা মাহমুদুল হাসান সৈকতকে।

—নরসিংদী প্রতিনিধি

বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে বিদ্যুতস্পৃষ্ট হয়ে সাইফুল ইসলাম (৪৩) নামে শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় মমিনুর নামে অপর একজন আহত হন। শুক্রবার বিকালে পৌর এলাকার বড় মালশন গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাইফুল নীলফামারী সদর উপজেলার বিষমুড়ি গ্রামের ছকিম উদ্দিনের ছেলে।

—আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

আলোচনা সভা

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জের রূপগঞ্জে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা হয়েছে। শুক্রবার বিকালে রূপগঞ্জ উপজেলার নাওড়া এলাকায় কায়েতপাড়া ইউনিয়নের অস্থায়ী কার্যালয়ে মাঠে এ সভা হয়েছে।

কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ ও রংধনু গ্রুপের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আলহাজ রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ হাবিবুর রহমান হারেজ, জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মিজান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক ভুইয়া  প্রমুখ। —রূপগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর