সোমবার, ১৪ মে, ২০১৮ ০০:০০ টা

দিনদুপুরে গুলি করে ১১ লাখ টাকা ছিনতাই

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে প্রকাশ্যে দিবালোকে গুলি করে রবি ও বিকাশ এজেন্টের ১১ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। গতকাল সকালে সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকার উনিশে টাওয়ারের নিচে এ ঘটনা ঘটে। এ সময় ছিনতাইকারীদের গুলিতে রবির হিসাব রক্ষণ কর্মকর্তা আসাদুর রহমান আসাদ ও সহকারী হিসাব রক্ষণ কর্মকর্তা ইকবাল হোসেন গুলিবিদ্ধসহ তিনজন আহত হয়েছেন। এদের মধ্যে আসাদ ও ইকবালকে প্রথমে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 

পুলিশ ও ওই এজেন্টের মালিক মহিউদ্দিন জমাদ্দার জানান, রবিবার সকাল সাড়ে ১০টার দিকে চান্দনা চৌরাস্তা এলাকার গ্রেট ওয়াল্ড হাউজিং সোসাইটির নিজ প্রতিষ্ঠান জমাদ্দার এন্টারপ্রাইজ থেকে আসাদ, ইকবাল ও সুমন বিক্রিত ১১ লাখ টাকা ইউসিবি ব্যাংক গাজীপুর চৌরাস্তা শাখায় জমা দিতে যায়। বেলা ১১টার দিকে তারা ময়মনসিংহ মহাসড়কের পাশে উনিশে টাওয়ারের ইউসিবি ব্যাংকের নিচে পৌঁছলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা ছিনতাইকারীরা তাদের গতিরোধ করে। এ সময় ছিনতাইকারীরা রিভলবার ধরে টাকার ব্যাগ দিতে বলে। পরে ব্যাগ নিয়ে টানাটানির একপর্যায়ে ছিনতাইকারীরা আসাদ ও ইকবালকে লক্ষ্য করে ৪/৫টি গুলি ছুড়ে।

এ সময় ছিনতাইকারী একজনকে ঝাপটে ধরার চেষ্টা করলে বিকাশের স্টোর ম্যানেজার সুমন মিয়াও পায়ে সামান্য আহত হন। পরে আতঙ্ক সৃষ্টি করে টাকার ব্যাগ নিয়ে ছিনতাইকারীরা দুটি মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। পরে গুলিতে আহত আসাদ ও ইকবালকে উদ্ধার করে প্রথমে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেলে নেওয়া হয়। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। খবর পেয়ে গাজীপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তফাজ্জল হোসেন ও জয়দেবপুর থানার ওসি মো. আমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ ঘটনাস্থল থেকে ছিনতাকারীদের ফেলে যাওয়া গুলিভর্তি একটি রিভলবার উদ্ধার করে। বিকেলে এ রিপোর্ট লিখা পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় জয়দেবপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ খবর