সোমবার, ৪ জুন, ২০১৮ ০০:০০ টা

২৪ ঘণ্টায় ঝরল ১৪ প্রাণ

প্রতিদিন ডেস্ক

২৪ ঘণ্টায় ঝরল ১৪ প্রাণ

বগুড়া, শরীয়তপুর, সিরাজগঞ্জ, সিলেট, নেত্রকোনা, বরগুনা ও ময়মনসিংহের ভালুকায় সড়কে প্রাণ গেছে ১৪ জনের। শনিবার সন্ধ্যা থেকে গতকাল সন্ধ্যা পর্যন্ত ২৪ ঘণ্টায় এসব দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর— বগুড়া : ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুরের ছোনকা বাজার এলাকায় গতকাল সকালে কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে তিনজন দিনমজুর নিহত হয়েছেন। নিহতরা হলেন— শেরপুর উপজেলার ছোনকা গ্রামের মাম আলীর ছেলে শাহ মাহমুদ (৪০), সাবান আলীর ছেলে মহসিন আলী (৫৫) ও ইসমাইল হোসেনের ছেলে সাদেক আলী (৬০)। শরীয়তপুর : সদর উপ?জেলার আটং সড়কে ধান বোঝাই ট্রাক উল্টে তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন ট্রাকে থাকা আরও ৯ শ্রমিক। নিহতরা হলেন— রহমত, নাইমুল ও ইদ্রিস। তাদের বাড়ি সাতক্ষীরা জেলায়। আহতদের মধ্যে তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে। সিরাজগঞ্জ : ঢাকা-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার দাদপুর এলাকায় গতকাল সকালে কাভার্ডভ্যান-ট্রাক সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায়  আহত হয়েছেন আরও তিনজন। আহতদের রায়গঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন— বগুড়ার সারিয়াকান্দি উপজেলার রাশিদুল (২৪), আলামিন (২০) ও রহমান (৩২)।

সিলেট : ওসমানীনগর উপজেলার দত্তগ্রামে বাসচাপায় দুই যুবক নিহত হয়েছেন। গতকাল সন্ধ্যা ৬টায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— উপজেলার এওলাতৈল গ্রামের আওলাদ মিয়ার ছেলে খালেদ মিয়া এবং মুহিব মিয়া। মুহিবের বিস্তারিত পরিচয় জানা যায়নি। দুজনই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানিয়েছে একটি সূত্র।

নেত্রকোনা : নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের ঝাউসিতে সিনজি অটোরিকশা ও কাভার্ডভ্যানের সংঘর্ষে মাহমুদুল হক সুজন নামে এক যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন চালকসহ পাঁচজন। গতকাল বিকাল তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুজন ময়মনসিংহের ফুলপুর উপজেলার বাসিন্দা।

বরগুনা : বেতাগী উপজেলার হাসপাতাল সড়কে গতকাল সকালে চলন্ত মাহিন্দ্র থেকে নামতে গিয়ে পড়ে সবজি ব্যবসায়ী আবদুস ছোবাহানের (৫০) মৃত্যু হয়েছে। তার বাড়ি কেওড়াবুনিয়া গ্রামে। ভালুকা : ময়মনসিংহের ভালুকায় মোটরসাইকেলের ধাক্কায় আমেনা খাতুন (৫০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের সোনাখালী মোড়ে শনিবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। আমেনা সোনাখালী গ্রামের সলিম উদ্দিনের স্ত্রী।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর