শুক্রবার, ৮ জুন, ২০১৮ ০০:০০ টা
সাংবাদিক নির্যাতন

পুলিশের দুঃখ প্রকাশ দুই এসআই ক্লোজড

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে ইউকেভিত্তিক চ্যানেল এস-এর সহকারী প্রতিনিধি সিরাজুল ইসলাম জীবনকে নির্যাতনের ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন পুলিশ সুপার বিধান ত্রিপুরা। এইসঙ্গে তিনি দুই এসআইকে ক্লোজড করার কথা জানিয়েছেন। গতকাল দুপুরে হবিগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় পুলিশ সুপার আরও বলেন, এ ঘটনার সঙ্গে জড়িত কাউকেই কোনো ছাড় দেওয়া হবে না। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হবে। কোনো পুলিশ সদস্যের অপকর্মের দায় পুরো বাহিনী বহন করবে না। কারও ব্যক্তিগত অপরাধের দায় তাকেই বহন করতে হবে। তিনি জানান, এ ঘটনায় এরই মধ্যে          সদর মডেল থানার এসআই রকিবুল হাসান ও এসআই আবদুল মুকিদ চৌধুরীকে প্রত্যাহার করা হয়েছে।

তিনি বলেন, পুলিশ ও সাংবাদিক পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে সমাজের উন্নয়নে কাজ করেন। রাষ্ট্রের উন্নয়নের স্বার্থেই তাদের একসঙ্গে কাজ করা উচিত। তিনি সব ভুল বোঝাবুঝি কাটিয়ে আগামীতে পুলিশ ও সাংবাদিক সমাজকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

হবিগঞ্জ প্রেস ক্লাবের সহসভাপতি ঈসমাইল হোসেনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আ স ম শামছুর রহমান ভূইয়া, হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক, হবিগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমান, গোলাম মোস্তফা রফিক, রুহুল হাসান শরীফ, হারুনুর রশিদ চৌধূরী, শোয়েব চৌধুরী, মোহাম্মদ নাহিজ, সফিকুর রহমান চৌধুরী, চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ প্রমুখ। প্রেস ক্লাব সাধারণ সম্পাদক রাসেল চৌধুরীর সঞ্চালনায় মতবিনিময় সভায় হবিগঞ্জে কর্মরত শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সাংবাদিক সিরাজুল ইসলাম জীবনকে মিথ্যা অভিযোগে গ্রেফতার নিয়ে যায় হবিগঞ্জ সদর থানা পুলিশ। থানায় নিয়ে মধ্যযুগীয় কায়দায় বেধড়ক মারধর করা হয়। রবিবার জীবন জামিনে মুক্তি লাভ করেন। এর পর থেকে তিনি হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন।

সর্বশেষ খবর