শুক্রবার, ৮ জুন, ২০১৮ ০০:০০ টা

এক পলক

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মুন্সীগঞ্জে কালের কণ্ঠের জেলা প্রতিনিধি ও বিক্রমপুর প্রেস ক্লাবের সভাপতি মাসুদ খানের ওপর সন্ত্রাসী হামলা ও হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে। বৃহস্পতিবার বিকালে লৌহজং উপজেলার হলদিয়া বাজারে বিক্রমপুর প্রেস ক্লাব ভবনের সামনে এ কর্মসূচি পালিত হয়। এ সময় অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম সাংবাদিক মাসুদ খানের হামলার তীব্র প্রতিবাদ জানিয়ে মানববন্ধনে অংশ নেন। তিনি মামলার সুষ্ঠু তদন্ত করে হামলাকারীদের বিচারের কথা বলেন।—মুন্সীগঞ্জ প্রতিনিধি

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে শিক্ষিকা আটক

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে বৃহস্পতিবার এক শিক্ষিকাকে আটক করেছে নেত্রকোনা মডেল থানার পুলিশ। অভিযুক্ত গৃহকর্ত্রী শিক্ষিকা ফারজানা আক্তার (৩০) শহরের নাগড়া এলাকার বাসিন্দা। ওসি জানান, মেয়েটিকে উদ্ধারের পর নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ভিকটিম নিজেই বাদী হয়ে মামলা দায়ের করেছে।

—নেত্রকোনা প্রতিনিধি

হাতিয়ায় সি-ট্রাক চালুর দাবি

নোয়াখালীর হাতিয়ায় ঈদের আগে বিআইডব্লিউটিসির বন্ধ থাকা সি-ট্রাক দুটি সচল করা এবং নিরাপদে নৌ পারাপার নিশ্চিত করার দাবিতে মানববন্ধন হয়েছে। গতকাল দুপুরে মেঘনা নদীর চতলার ঘাটে ঘণ্টাব্যাপী এই কর্মসূচিতে শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

—নোয়াখালী প্রতিনিধি

অচেতন করে লুটের চেষ্টা

বাগেরহাটের মোরেলগঞ্জে এক কলেজ শিক্ষকের পরিবারের চার সদস্যকে অচেতন করে মালামাল লুটের চেষ্টা করেছে দুর্বৃত্তরা। বুধবার দিবাগত রাতে উপজেলার চালিতাবুনিয়া গ্রামের রাজ্জাক খানের বাড়িতে এ ঘটনা ঘটে। তিনি এ আর খান ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

—মোরেলগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর