শনিবার, ৯ জুন, ২০১৮ ০০:০০ টা

দুই দিনে আটক ১০১

প্রতিদিন ডেস্ক

দুই দিনে আটক ১০১

দেশব্যাপী আইনশৃঙ্খলা বাহিনীর মাদকবিরোধী অভিযানে গত দুই দিনে আটক হয়েছেন ১০১ জন। বুধবার রাত থেকে শুক্রবার পর্যন্ত ১১ জেলায় এ অভিযান চালানো হয়। প্রতিনিধিদের পাঠানো খবর—

চাঁপাইনবাবগঞ্জ : র‌্যাব ও পুলিশ জেলায় পৃথক অভিযান চালিয়ে ৩৫ জনকে আটক করেছে। বুধবার ভোর রাতে এই অভিযান চালানো হয়। দিনাজপুর : বিভিন্ন উপজেলা থেকে বৃহস্পতিবার দুপুর থেকে শুক্রবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে ২৬ জনকে আটক করা হয়েছে। আটক সবাই মাদক বিক্রেতা বলে দাবি পুলিশের। এ ঘটনায় পৃথক ২০টি মামলা করা হয়েছে।  নাটোর : নলডাঙ্গা থানাধীন মাধনগর রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয়েছে ১৫ মাদকসেবী ও ব্যবসায়ীকে। তাদের কাছ থেকে জব্দ করা হয় গাঁজা, ইয়াবা, পাঁচটি মোটরসাইকেল। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেককে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়।

গোপালগঞ্জ : কোটালীপাড়ায় গ্রেফতার হয়েছেন তিনজন। গত বুধবার রাতে উপজেলার নোয়াদা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। জব্দ করা হয় একটি চোরাই মোটরসাইকেল ও ২০ পিস ইয়াবা। এছাড়া বৃহস্পতিবার দিবাগত রাতে মুকসুদপুর উপজেলার চাওচা গ্রামে অভিযান চালিয়ে একজনকে আটক করা হয়েছে।

ঝিনাইদহ : জেলা শহরের আরাপপুর বাসস্ট্যান্ড থেকে বৃহস্পতিবার সকালে ৬০ লাখ টাকা মূল্যের হোরোইনসহ চারজনকে আটক করা হয়েছে। এ সময় জব্দ করা হয় একটি যাত্রীবাহী বাস। এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় মামলা হয়েছে।

টাঙ্গাইল : মির্জাপুর পৌর কাউন্সিলর শহিদুল ইসলাম মাসুমসহ ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) শ্যামল কুমার জানান, গ্রেফতাররা মাদক বিক্রি, সেবন, ছিনতাইসহ নানা অপরাধে জড়িত।  শুক্রবার আদালতের মাধ্যমে তাদের হাজতে পাঠানো হয়েছে। পাথরঘাটা : বরগুনার পাথরঘাটায় মাদক সেবনকালে তিনজনকে আটক করেছে পুলিশ। গত বুধবার রাতে পাথরঘাটা পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ড থেকে তাদের আটক করা হয়। বৃহস্পতিবার মামলা দিয়ে তাদের জেলহাজতে পাঠান হয়েছে। এছাড়া মাদকবিরোধী অভিযানে কিশোরগঞ্জে দুই এবং বরিশাল, ফরিদপুর ও নীলফামারীতে আটক হয়েছেন একজন করে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর