শুক্রবার, ২২ জুন, ২০১৮ ০০:০০ টা

এক পলক

গাছ মাথায় পড়ে মৃত্যু

খুলনার কয়রায় গাছ মাথায় পড়ে টিপু শিকদার (৪৭) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী নীলিমা রানী (২৫) ও তার ছেলে (৭)। আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। কয়রা উপজেলার কালনা গ্রামে গতকাল দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

—নিজস্ব প্রতিবেদক, খুলনা

শিশু ধর্ষণের শিকার

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় পাঁচ বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে। গুরুতর অবস্থায় শিশুটিকে বুধবার রাতে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত প্রতিবেশী কাউসার পলাতক। কাউসার মোশাররফ হোসেন বাবুলের ছেলে ও স্থানীয় বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

—ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

পৌর কাউন্সিলর বরখাস্ত

বগুড়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগ নেতা মোস্তাকিম রহমানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। স্থানীয় সরকার বিভাগের উপসচিব আবদুর রউফ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বিষয়টি জানানো হয়েছে। এতে বলা হয়, কাউন্সিলর মোস্তাকিমের বিরুদ্ধে অস্ত্র আইনসহ একাধিক মামলা রয়েছে। মামলাগুলো স্বাক্ষ্যগ্রহণের পর্যায়ে। তার বিরুদ্ধে ফৌজদারি মামলার অভিযোগপত্র আদালত কর্তৃক গৃহীত হয়েছে। এ কারণে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

—নিজস্ব প্রতিবেদক, বগুড়া

মতবিনিময়

গাজীপুরের টঙ্গীতে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে গতকাল টঙ্গী সরকারি কলেজ প্রাঙ্গণে মহানগর যুবলীগের সঙ্গে মতবিনিময় করেন কেন্দ্রীয় নেতারা। গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান রাসেল সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন হারুনুর রশিদ, সাইফুল ইসলাম, বিল্লাল মোল্লা। —টঙ্গী প্রতিনিধি

বজ্রপাতে নিহত ১

বাগেরহাটের কচুয়ায় বজ্রপাতে শেখ মামুন (৫০) নামে এক সবজি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। কচুয়া উপজেলার গজালিয়ার বাইনমারী খাল দিয়ে বৃষ্টির সময় নৌকায় বাড়ি ফেরার পথে তিনি বজ্রাঘাতের  শিকার হন। মামুন বাইনমারী গ্রামের শেখ সৈয়দ আলীর ছেলে।

—বাগেরহাট প্রতিনিধি

বসতবাড়িতে হামলা লুট

ঢাকার আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নে একটি বাড়িতে হামলা ও লুটপাট চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় বাধা দিতে গিয়ে আহত হয়েছেন একই পরিবারের পাঁচজন। কাছৈর বাগবাড়ি এলাকার আব্দুল মান্নানের বাড়িতে গতকাল এ হামলার ঘটনা ঘটে। এ ব্যাপরে আশুলিয়া থানায় অভিযোগ করা হয়েছে। ভোক্তভোগীর পরিবার সূত্র জানায়, পূর্ব শত্রুতার জেরে এ হামলা চালানো হয়েছে। বাঁধা দিতে গেলে রড ও ইট দিয়ে তাদের আঘাত করা হয়।

—সাভার প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর