বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮ ০০:০০ টা

এক পলক

লাইনম্যানসহ বিদ্যুৎস্পৃষ্টে দুজনের মৃত্যু

চট্টগ্রাম ও বগুড়ায় গতকাল বিদ্যুত্স্পৃষ্টে বিদ্যুতের লাইনম্যানসহ দুজনের মৃত্যু হয়েছে। চট্টগ্রাম : বিকালে নগরীর টেরীবাজার এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে মুমিন (২০) নামের এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে। তার বাড়ি চাপাইনবাবগঞ্জের গোমস্তাপুর নগরপাড়া এলাকায়।

বগুড়া : দুপুরে দুপচাঁচিয়া উপজেলা সদরের বাজারদিঘী এলাকার বগুড়া-নওগাঁ পাওয়ার গ্রীড কোম্পানীর ১৩২ কেভি সঞ্চালন লাইনে কাজ করার সময় বিদ্যুত্পৃষ্ট হন লাইনম্যান হাসান আলী (৩০)। তিনি মানিকগঞ্জের গিওর পেচারকান্দি গ্রামের কলমুদ্দিনের ছেলে।

—প্রতিদিন ডেস্ক

সাংস্কৃতিক উৎসব

আগামী ২০ ও ২১ জুলাই কিশোরগঞ্জে সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সহযোগিতায় জেলা প্রশাসন ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে। বুধবার দুপুরে জেলা কালেক্টরেট সম্মেলনকক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী এ কথা জানান। —কিশোরগঞ্জ প্রতিনিধি

নারীর ওপর হামলা

কুমিল্লার দাউদকান্দির পশ্চিম কাউয়াদি গ্রামে মঙ্গলবার গভীর রাতে ভাঙচুর ও গর্ভবতী নারীর ওপর হামলা হয়েছে। থানায় দায়ের করা অভিযোগে জানা যায়— ওই গ্রামের আলফু সওদাগর ও মোস্তফা সওদাগরের বাড়িতে হামলা করে হালিম, আবুল বাসার ফরাজি, শিপন, রিপন দেওয়ান, মাহফুজের নেতৃত্বে সন্ত্রাসীরা। এ সময় হামলাকারীরা মোস্তফা সওদারের নগদ প্রায় ৩ লাখ টাকা, স্বর্ণালঙ্কার, টিভিসহ মূল্যবান জিনিসপত্র এবং তার ভাই আলফু সওদাগরের নগদ অর্থ, স্বর্ণ, মালামাল নিয়ে যায়। হামলায় মৌসুমী নামে এক গর্ববতী নারী ও সপ্তম শ্রেণিপড়ুয়া ছাত্রী লিপি আক্তার আহত হন। এ ঘটনায় গতকাল মোস্তফা সওদাগর দাউদকান্দি মডেল থানায় অভিযোগ দাখিল করেন।

—দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

জাল টাকাসহ আটক ব্যক্তির কারাদণ্ড

বরিশালের আগৈলঝাড়ায় ৭ হাজার টাকার জাল নোটসহ আটক মোরশেদুর রহমান ডালিমকে সাত বছরের কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৩ মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। গতকাল বরিশাল জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ এনায়েত হোসেন এই রায় দেন। দণ্ডপ্রাপ্ত ডালিম আগৈলঝাড়ার রাজিহার এলাকার মতিউর রহমান হাওলাদারের ছেলে।

—নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ এসপি মঈনুল

আবারও ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) মঈনুল হক, বিপিএম, পিপিএম। এ নিয়ে তিনি দ্বিতীয় বারের মতো শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন। রবিবার ঢাকা রেঞ্জ অফিসে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, পিপিএম পুলিশ সুপার মঈনুল হকের হাতে এ সম্মাননা তুলে দেন। এ সময় অন্যান্য উর্ধ্বতন পুলিশ কর্মকর্তা উপস্থিত ছিলেন।

—নারায়ণগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর