মঙ্গলবার, ৭ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

এক পলক

হেলমেট ফ্রি

ট্রাফিক সপ্তাহ উপলক্ষে গতকাল ব্যতিক্রমী উদ্যোগ নেয় লক্ষ্মীপুর পুলিশ। শহরের ঝুমুর এলাকাসহ বিভিন্ন স্থানে পুলিশ চেকপোস্টে মোটরসাইকেল আরোহীদের কাগজপত্র ঠিক থাকলেই পুলিশের পক্ষ থেকে চালকদের মাথায় একটি করে ফ্রি হেলমেট পরিয়ে দেওয়া হচ্ছে। এছাড়া যেসব যানবাহনের কাগজপত্র নেই ওইসব বাহনের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেটের মাধ্যমে মামলা ও জরিমানা করা হয়। —লক্ষ্মীপুর প্রতিনিধি

পুরুষ দিয়ে দেহ তল্লাশি...

বগুড়া নার্সিং কলেজে বিএসসি ইন নার্সিং পরীক্ষায় মেয়ে পরীক্ষার্থীর দেহ পুরুষ দিয়ে তল্লাশি করার অভিযোগ উঠেছে। এই অভিযোগে প্রায় আধাঘণ্টা পরীক্ষার্থীরা পরীক্ষার হল থেকে বের হয়ে বিক্ষোভ করে। গতকাল সকালে বিক্ষোভকালে নার্সিং কলেজের শিক্ষকরা পরীক্ষার ভিজিল্যান্স টিমের সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বললে শিক্ষার্থীরা পুনরায় পরীক্ষায় অংশ নেয়।

—নিজস্ব প্রতিবেদক, বগুড়া

কারাগারে কুসিকের দুই কাউন্সিলর

কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) ১ নম্বর ওয়ার্ডের জামায়াত কাউন্সিলর গোলাম কিবরিয়া এবং ২০ নম্বরের বিএনপি সমর্থিত সিদ্দিকুর রহমান সুরুজকে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার বিকালে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাদের হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়। বিচারক মঙ্গলবার (আজ) রিমান্ড শুনানির দিন ধার্য রেখে দুই কাউন্সিলরকে কারাগারে পাঠানোর আদেশ দেন। রবিবার বিশেষ ক্ষমতা আইনের মামলায় ওই দুই কাউন্সিলরকে গ্রেফতার করা হয়েছিল।  —কুমিল্লা প্রতিনিধি

ট্রেনে কাটা পড়লেন নারী

সিরাজগঞ্জের কামারখন্দে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয় (৫০) এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল বিকালে ঢাকা-ঈশ্বরদী রেলসড়কে কামারখন্দ উপজেলার শাহবাজপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

—সিরাজগঞ্জ প্রতিনিধি

শিব শিলায় গঙ্গাজল অর্পণ

নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া ইউপির ধুপইল কালিমাত মন্দিরে শিব শিলায় পবিত্র গঙ্গাজল অর্পণ করা হয়েছে। গতকাল ধুপইল হিন্দু কল্যাণ পরিষদের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাবু চিত্তরঞ্জন কুমার কুন্ডুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাটোর-১ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ।

—নাটোর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর