বৃহস্পতিবার, ৯ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

বখাটের অত্যাচারে অতিষ্ঠ গৃহবধূর আত্মহত্যা

নাটোর প্রতিনিধি

বড়াইগ্রামের জোনাইল ইউনিয়নের সরাবাড়িয়া গ্রামে ৩ বখাটের অত্যাচারে অতিষ্ঠ হয়ে শিপ্রা কস্তা (৩০) নামে এক গৃহবধূ গত মঙ্গলবার আত্মহত্যা করেছেন। শিপ্রার স্বামী ডমিনিক রোজারিও ঢাকায় চাকরি করেন।

জানা গেছে, স্থানীয় এক দোকানদার তার পাওনা টাকা আদায়ের জন্য গত ১৭ জুলাই শিপ্রার বাড়িতে গেলে ৩ বখাটে তাদের দুজনকে ঘরের ভিতর নিয়ে অপবাদ দিতে থাকে, তারা শারীরিক নির্যাতন চালায় এবং শিপ্রার শ্লীলতাহানি করে। এ সময় দুর্বৃত্তরা জোরপূর্বক দুজনকে নগ্ন করে ছবিও তোলে। ছিনিয়ে নেয় গলায় থাকা সোনার হার, ১০ হাজার টাকা ও মোবাইল ফোন সেট। এ ব্যাপারে শিপ্রা কস্তা থানা ও ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন স্থানে বিচার প্রার্থনা করে ব্যর্থ  হয়। এদিকে বখাটেরা বিভিন্ন জায়গায় ওদের দুজনের নগ্ন ছবি দেখাতে থাকে। তাতে লজ্জায়, ক্ষোভে ও অপমানে শিপ্রা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন। পুলিশ গতকাল সকালে ময়নাতদন্তের জন্য শিপ্রার লাশ নাটোর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার ২১ দিন পর শিপ্রার অভিযোগপত্রটি মঙ্গলবার রাতে নিয়মিত মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে।

নয় ও ছয় বছর বয়সের দুটি মেয়েকে নিয়ে শিপ্রা স্বামীগৃহে বাস করছিলেন। তাকে নিপীড়নকারী তিন বখাটে হলো- সংগ্রামপুরের রমজান ফকিরের ছেলে আলম ফকির (২৮), সরাবাড়িয়ার মান্নান আলীর ছেলে সবুজ সরকার (৩৩), আনার কুলির ছেলে আবু হানিফ (৩৫)।

বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) সৈকত হাসান বলেন, অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদের আটকের পর জিজ্ঞাসাবাদপূর্বক থানায় মামলা রেকর্ড করার প্রক্রিয়া গ্রহণ করা হয়েছিল কিন্তু তার আগেই শিপ্রা আত্মহত্যা করেন। থানার ওসি দিলিপ কুমার দাস বলেন, শিপ্রার আত্মহত্যার জন্য যারা দায়ী তাদের কাউকেই ছাড় দেওয়া হবে না। ওদের গ্রেফতারের জন্য জোর পুলিশী তৎপরতা চলছে।

সর্বশেষ খবর