বৃহস্পতিবার, ৯ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

খাগড়াছড়িতে যুবককে গুলি করে হত্যা

প্রতিদিন ডেস্ক

খাগড়াছড়িতে যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রাজবাড়ীতে গৃহবধূ এবং কুষ্টিয়ায় এক যুবক খুন হয়েছেন। ব্রাহ্মণবাড়িয়ায় উদ্ধার করা হয়েছে অজ্ঞাত পরিচয় একজনের লাশ। প্রতিনিধিদের পাঠানো খবর—

খাগড়াছড়ি : দীঘিনালায় মঞ্জুরুল আলম নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার পোমাং পাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। মঞ্জুরুল বাবুছড়া এলাকার মোস্তাফিজুর রহমানের ছেলে। এ ঘটনায় গতকাল মঞ্জুরুলের স্ত্রী অজ্ঞাত ৮-১০ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। পুলিশ জানায়, যুবকের শরীরের বিভিন্ন স্থানে ২৩ রাউন্ড গুলির চিহ্ন রয়েছে।

ফরিদপুর : রাজবাড়ী সদর উপজেলার আটদাপুনিয়া গ্রামে মঙ্গলবার দিবাগত রাতে আদুরী বেগম (২৫) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিজ বাড়ি থেকে গতকাল সকালে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। আদুরী আটদাপুনিয়া গ্রামের রডমিস্ত্রি মিজানুরের স্ত্রী। এ নিয়ে জেলায় গত পাঁচ দিনে তিনজনকে গলা কেটে হত্যা করা হলো। কুষ্টিয়া : দৌলতপুরে গোপনাঙ্গ কেটে ফেলা যুবক মাহবুবের (৩০) মৃত্যু হয়েছে। কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তিনি মারা যান। মাহবুব দৌলতপুর উপজেলার হলুদবাড়ীয়া গ্রামের সাইদ মাস্টারের ছেলে। এ ঘটনায় জড়িত অভিযোগে এক মহিলাকে আটক করেছে পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়া : আখাউড়ায় পৌরশহরের সওদাগর পাড়ায় সাইন্ধারা নদী থেকে গতকাল অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তার পরনে রয়েছে কালো প্যান্ট ও সাদা গেঞ্জি। লাশ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর