সোমবার, ১ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

এক পলক

ট্রলারডুবিতে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

ট্রলারডুবিতে নিখোঁজ শিশু আলভীর (৩ মাস) লাশ নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পাগলায় নদী থেকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় আলীগঞ্জ এলাকায় বুড়িগঙ্গার তীরে শিশুটির লাশ ভাসতে দেখে এলাকাবাসী থানায় খবর দেন। আলভী ফতুল্লার পাগলা এলাকার রাসেল মিয়ার ছেলে।

—নারায়ণগঞ্জ প্রতিনিধি

নাটোরে হাত-পা বাঁধা মরদেহ

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় প্রান্ত (১৭) নামে এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার পাকা ইউনিয়নের সালাইনগর গ্রামের রাস্তার পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত প্রান্ত রাজশাহীর বাঘা উপজেলার বেড়েরবাড়ি সরদারপাড়া গ্রামের জিয়া সরদারের ছেলে।

—নাটোর প্রতিনিধি

বাল্যবিয়েকে না

কোটালীপাড়ায় শিক্ষার্থীদের বাল্যবিয়েকে না বলার শপথ বাক্য পাঠ করানো হয়েছে। কোটালীপাড়া উপজেলার ধারাবাশাইল এসডিএ মিশন স্কুলে এ কর্মসূচি পালন করা হয়। গতকাল ধারাবাশাইল এসডিএ মিশন স্কুল প্রাঙ্গণে শপথ বাক্য পাঠ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোটালীপাড়া থানার ওসি মোহাম্মদ কামরুল ফারুক। এ সময় কান্দি ইউপি চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ ও মানিক চন্দ্র পাল উপস্থিত ছিলেন।—গোপালগঞ্জ প্রতিনিধি

মদনে উঠান বৈঠক 

নেত্রকোনা-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মততাজ হোসেন চৌধুরী নিজবাড়ি দেওশহিলা গ্রামে যুব সমাজের উদ্যোগে উঠান বৈঠক হয়। ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নাহার মিয়ার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, মমতাজ হোসেন চৌধুরী, মুক্তিযোদ্ধা গাজী আক্কাস আলী, আওয়ামী লীগ নেতা রেনু মিয়া, কবীরুজ্জামান, ফারুক চৌধুরী, লিয়াকত আলী ভূঁইয়া,  যুবলীগ নেতা আনোয়ার চৌধুরী, সোহাগ চৌধুরী, মফিজ উদ্দিন চৌধুরী, আবুল কালাম প্রমুখ।

—নেত্রকোনা প্রতিনিধি

বিএনপি নেতা শ্যামল কারাগারে

পুলিশ অ্যাসল্ট মামলায় কেন্দ্রীয় বিএনপির অর্থনীতিবিষয়ক সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলের জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। গতকাল হাজিরা দিতে গেলে আদালত তার অস্থায়ী জামিন বাতিল করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। এ মামলার অন্য ৬৫ জন আসামির জামিন বহাল রয়েছে। শ্যামল ব্রাহ্মণবাড়িয়া সদর আসনে একাদশ সংসদ নির্বাচনে বিএনপির একক প্রার্থী।

—ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

নোবিপ্রবিতে বৃক্ষরোপণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মবার্ষিকী উৎসব উপলক্ষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) সপ্তাহব্যাপী আয়োজিত কর্মসূচির অংশ হিসেবে বিশেষ বৃক্ষরোপণ কর্মসূচি  অনুষ্ঠিত হয়। গতকাল দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে কর্মসূচির উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান।

—নোয়াখালী প্রতিনিধি

দুর্গাপুর-কলমাকান্দায়

শোডাউনে নতুন মুখ

আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য রোটারিয়ান আতাউর রহমান খান আখির নেত্রকোনা-১ নির্বাচনী এলাকায় অর্ধ-শতাদিক প্রাইভেটকার, মাক্রোবাস ও প্রায় ৮০০ মোটর বাইক নিয়ে শোডাউন করেন। দুর্গাপুর-কলমাকান্দার নতুন এই জনপ্রিয় মুখের শোডাউনে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন।

ঝানঝাইল বাজারে পথসভায় আখির বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে নৌকার জন্য ভোট প্রার্থনা করেন।

—নেত্রকোনা প্রতিনিধি

নিরাপদ সড়কবিষয়ক সভা

মাদক, সন্ত্রাস, জঙ্গি, ইভ টিজিং ও নিরাপদ সড়ক বিষয়ক আলোচনা সভা রূপগঞ্জ সংলগ্ন ডেমরার হাজী মোয়াজ্জেম আলী আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সাবেক ইউপি সদস্য জসিমউদ্দিন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডিএমপি ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ফরিদউদ্দিন। উপস্থিত ছিলেন অতিরিক্ত সচিব আমীর হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রভাসক রাকিবুল হাসান, ডেমরা থানার ওসি সিদ্দিকুর রহমান, মাওলানা শাহাদাত প্রমুখ।

—রূপগঞ্জ  প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর