শিরোনাম
মঙ্গলবার, ৯ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

এক পলক

বিকালে নিখোঁজ রাতে লাশ

চাঁপাইনবাবগঞ্জ শহরের হরিপুর মিয়াপাড়া এলাকা থেকে রেদোয়ান আহম্মেদ হৃদয় (৮) নামে এক শিশুর মরদেহ গতকাল উদ্ধার করেছে পুলিশ। হৃদয় চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার হরিপুর মিয়াপাড়া মহল্লার আব্দুর রহিমের ছেলে।

পুলিশ জানায়, রবিবার বিকাল থেকে রেদোয়ানকে খুঁজে পাওয়া যাচ্ছে না মর্মে তার পরিবার ওই দিন রাতে সদর মডেল থানায় সাধারণ ডায়েরি করে। পুলিশের একটি দল রাত দেড়টার দিকে হরিপুর মিয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে হৃদয়ের বাড়ির অদূরে তার মরদেহ  উদ্ধার করেন।

—চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

স্ত্রী হত্যায় যুবকের ফাঁসি

নেত্রকোনায় গৃহবধূ শাহানা খাতুন (২২) হত্যা মামলায় স্বামী মামুদ আলীকে (৩৫) মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। জেলা ও দায়রা জজ কেএম রাশেদুজ্জামান রাজা গতকাল আসামির অনুপস্থিতিতে রায় ঘোষণা করেন। ফাঁসির দণ্ডপ্রাপ্ত মামুদ আলী বারহাট্টা উপজেলার ছোট কৈলাটী     গ্রামের মোফাজ্জল খাঁর ছেলে।

—নেত্রকোনা প্রতিনিধি

জেলেদের ৯ দফা

বঙ্গোপসাগরে জলদস্যুদের অব্যাহত হামলা, ভারতীয় ট্রলিং ট্রলারের অবৈধ অনুপ্রবেশ বন্ধসহ ৯ দফা দাবিতে শরণখোলা ফিশিং ট্রলার মালিক সমিতি মানববন্ধন ও সমাবেশ করেছে। সোমবার সকালে শরণখোলা প্রেস ক্লাবের সামনের সড়কে অনুষ্ঠিত এ মানববন্ধনে জেলে ও মৎস্য ব্যবসায়ীসহ সর্বস্তরের মানুষ    অংশ নেন।

—বাগেরহাট প্রতিনিধি                         

দম্পতিকে পিটিয়ে আহত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চাঁদা না পেয়ে দুর্বৃত্তরা মকবুল হোসেন ও তার স্ত্রী নুরুন্নাহারকে পিটিয়ে আহত করে। এ সময় তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়। সোমবার সকালে উপজেলার আমলাবো এলাকায় এ ঘটনা ঘটে। রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান মনির বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

—রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর