রবিবার, ১৪ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

নিখোঁজের দুই দিন পর যুবকের লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

রাজশাহীতে নিখোঁজের দুই দিন পর যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। বিভিন্ন স্থানে আরও চারটি খুন-লাশ উদ্ধারের ঘটনা ঘটেছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর—

রাজশাহী : গোদাগাড়ী উপজোলার সারাংপুর গ্রাম থেকে নিখোঁজের দুই দিন পর ডোবা থেকে জয়নাল নামে এক যুবকের লাশ গতকাল উদ্ধার করা হয়েছে। জয়নাল সারাংপুর গ্রামের খোরশেদ আলমের ছেলে ও গোদাগাড়ী সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। দুর্বৃত্তরা তাকে তুলে নিয়ে হত্যা করে ডোবায় ফেলে দেয় বলে দাবি স্থানীয়দের।

গাজীপুর : কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকার নির্মাণাধীন ভবন থেকে মামুনুর রশীদ লেবু (৫৫) নামে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মামুনুর রশীদ লেবু বংপুরের মিঠাপুকুর উপজেলার দাপউদয়পুর গ্রামের মিনহাজ পণ্ডিতের ছেলে। তিনি সফিপুর এলাকায় ভাড়া থেকে দর্জির কাজ করতেন।

ব্রাহ্মণবাড়িয়া : আশুগঞ্জে রেললাইনের পাশে অজ্ঞাত পরিচয় (৪০) নারীর মরদেহ পাওয়া গেছে। শুক্রবার রাতে রেলপথের তালশহর বাজার রেলগেট এলাকা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। তার মৃত্যুর কারণ জানা যায়নি।

হোসেনপুর : কিশোরগঞ্জের হোসেনপুর জমি নিয়ে বিরোধের জেরে গতকাল প্রতিপক্ষের হামলায় ইদ্দিছ আলী (৫৫) নামে এক রাজমিস্ত্রি নিহত হয়েছেন বলে জানা গেছে। এ সময় গুরুরত আহত হয়েছেন তাহের উদ্দিন (৬০) নামে আরেকজন।

মঠবাড়িয়া : পিরোজপুরের মঠবাড়িয়ায় খালে থেকে বেলায়েত হোসেন (৪৫) নামে এক পোশাক ব্যবসায়ীর ভাসমান লাশ পাওয়া গেছে। শনিবার সন্ধ্যায় উপজেলার কুমিরমারা খাল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। তিনি শুক্রবার নিখোঁজ হয়েছেন উল্লেখ করে স্ত্রী রেকসনা ওই দিন রাতে মঠবাড়িয়া থানায় সাধারণ ডায়রি করেছিলেন।

সর্বশেষ খবর