রবিবার, ৪ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

এক পলক

‘নৌকা উন্নয়নের প্রতীক’

শিক্ষার্থীদের উদ্দেশে মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি বলেছেন, তোমরা তোমাদের মা-বাবাকে নৌকা মার্কায় ভোট দিতে বলবে। নৌকা মার্কা ক্ষমতায় এলে দেশে উন্নয়ন হয়। নৌকা উন্নয়নের প্রতীক। মিড-ডে মিল চালুকরণ উপলক্ষে গতকাল মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে টিফিন বক্স বিরতণ উৎসবে তিনি এ সব কথা বলেন। উপজেলা প্রশাসন এ টিফিন বক্স বিতরণ উৎসবের আয়োজন করে। উপজেলার ৯ টি বিদ্যালয়ের প্রায় ৬ হাজার ছাত্র-ছাত্রীর মাঝে এ টিফিন বক্স বিতরণ করা হয়েছে।

—মুন্সীগঞ্জ প্রতিনিধি

২৫০ প্রকল্পের উদ্বোধন

সোনারগাঁয়ে ২৫০টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করেন লিয়াকত হোসেন খোকা এমপি। গতকাল উপজেলা পরিষদ চত্বরে উদ্বোধনী অনুষ্ঠানে খোকা বলেন, আমি এমপি হয়ে সোনারগাঁয়ের ৮ লাখ মানুষের সেবার করার সুযোগ পেয়েছি। এ জন্য আমি মহান আল্লাহ তাআ’লার কাছে কৃতজ্ঞ। এ সময় ইউএনও শাহিনুর ইসলাম, জাতীয় মহিলা সংস্থার উপজেলা সভাপতি ডালিয়া লিয়াকত, ভাইস চেয়ারম্যান শাহ আলম  রুপম, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার, বারদী ইউপি চেয়ারম্যান জহিরুল হক, পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুদ, আবু নাঈম ইকবালসহ উপজেলার ১০ ইউনিয়ন ও ১ পৌরসভার জনপ্রনিধি উপস্থিত ছিলেন।

—সোনারগাঁ প্রতিনিধি

মতবিনিময়

গাজীপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন সিকদার গতকাল সফিপুর বাজারে গণসংযোগ ও ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় করেছেন। তিনি সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান। এ সময় সেলিম আজাদ, হাবিববুর রহমান সিকদার, আইয়ুব রানা, অ্যাড. ইসমাইল হোসেন, আব্দুল লতিফ প্রমুখ দলীয় নেতা-কর্মী উপস্থিত ছিলেন। —কালিয়াকৈর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর