রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

সড়ক দুর্ঘটনায় শেভরন কর্মকর্তাসহ নিহত ৫

প্রতিদিন ডেস্ক

হবিগঞ্জে বাস খাদে পড়ে শেভরন’র এক কর্মকর্তা নিহত ও ২০ যাত্রী আহত হয়েছেন। এছাড়া চট্টগ্রাম, মাগুরা, কিশোরগঞ্জ ও ঢাকার সাভারে সড়কে প্রাণ গেছে আরও চারজনের। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর—

হবিগঞ্জ : নবীগঞ্জ উপজেলর ঢাকা-সিলেট মহাসড়কের সদরঘাট নতুন বাজারে গতকাল সিলেটগামী হবিগঞ্জ-সিলেট বিরতিহীন বাস উল্টে  খাদে পড়ে যায়। এতে নিহত হয়েছেন বিবিয়ানা গ্যাসফিল্ডে কর্মরত শেভরন কর্মকর্তা ডা. শাফি কামাল চৌধুরী। আহত হয়েছেন ২০ জন। আহতদের সিলেট ওসমানী মেডিকেলসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, মিতালী পরিবহন নামে আরেকটি বাসকে ওভারটেক করার সময় উল্টে সড়কের পাশে খাদে পড়ে যায় বাসটি। 

চট্টগ্রাম : কর্ণফুলী থানা এলাকায় গতকাল বিকালে বাসের ধাক্কায় শাহাদাত (৩০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও দুই আরোহী। এদের মধ্যে একজন শাহাদাতের স্ত্রী, আরেকজন ভাগ্নে। তারা চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসা নিচ্ছেন। হতাহতদের বাড়ি সাতকানিয়ায় বলে জানা গেছে।

মাগুরা : মাগুরা-যশোর সড়কের শেখ পাড়ায় গতকাল দুপুরে বাস-মোটরসাইকেল সংঘর্ষে রাব্বী (২৪) নামে এক যুবক নিহত ও একজন আহত হয়েছেন। তাদের বাড়ি যশোর পালবাড়ি এলাকায়। রাব্বি ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন। কিশোরগঞ্জ : বাসচাপায় হীরা আক্তার (২৫) নামে এক মহিলা নিহত হয়েছেন। তিনি কটিয়াদী উপজেলার বেতাল গ্রামের আবু হানিফের স্ত্রী। গতকাল বিকালে স্বামীর সঙ্গে মোটরসাইকেলে কিশোরগঞ্জ থেকে বাড়িতে ফিরছিলেন তিনি। চৌদ্দশত এলাকায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন হীরা। এ সময় একটি বাস তাকে চাপা দেয়। সাভার : ঢাকা-আরিচা মহাসড়কের গেন্ডা বাসস্ট্যান্ড এলাকায় ট্রাকচাপায় জামাল হোসেন (৩৪) নামে এক ভ্যানচালক নিহত হয়েছে। জামাল সাভার পৌর এলাকায় ভাড়া থেকে ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

সর্বশেষ খবর