বৃহস্পতিবার, ২৯ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

পুলিশ কর্মকর্তা স্কুল ছাত্রীসহ নিহত ৫

প্রতিদিন ডেস্ক

পুলিশ কর্মকর্তা স্কুল ছাত্রীসহ নিহত ৫

ঢাকার সাভার, শেরপুরের নালিতাবাড়ী, দিনাজপুর, রংপুর ও বগুড়ায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। এদের মধ্যে এক পুলিশ কর্মকর্তা ও এক স্কুল ছাত্রী রয়েছে। মঙ্গলবার রাত ও গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর—

সাভার : ঢাকার সাভারের আশুলিয়ায় বাসচাপায় আহত পুলিশ কর্মকর্তা কবির হোসেন মারা গেছেন। সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে গতকাল তার মৃত্যু হয়। কবির আশুলিয়া থানায় এসআই হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি গোপালগঞ্জ সদর থানার সুখতাইন গ্রামে। গত শুক্রবার বিকালে ঢাকা রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চলে মোটরসাইকেলে যাচ্ছিলেন এসআই কবির। পথে একটি বেপরোয়া গতির বাস নবীনগর-চন্দ্রা মহাসড়কের পলাশবাড়ী এলাকায় তাকে চাপা দেয়।

নালিতাবাড়ী : শেরপুরের নালিতাবাড়ী পৌর শহরের নালিতাবাড়ী-ধারা সড়কে গতকাল সকালে মোটরসাইকেল ও ভটভটি সংঘর্ষে তাকিয়া আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রী  নিহত হয়েছেন। তাকিয়া উপজেলার মরিচপুরান ইউনিয়নের গোজাকুড়া গ্রামের কিবরিয়ার মেয়ে ও স্থানীয় স্কুলে নবম শ্রেণির ছাত্রী ছিলেন। বার্ষিক পরীক্ষা দেওয়ার জন্য বাবার সঙ্গে মোটরসাইকেলে স্কুলে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

দিনাজপুর : বীরগঞ্জ-ঠাকুরগাঁও গড়েয়া সড়কে ট্রাক্টরচাপায় আবুল হোসেন (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ওই দিন বিকালে একটি ট্রাক্টর তাকে চাপা দেয়। আবুল হোসেন বীরগঞ্জ উপজেলার রাঙ্গালী পাড়ার বাসিন্দা। বগুড়া : নন্দীগ্রামে ডাববোঝাই পিকআপ উল্টে সাদ্দাম মণ্ডল (২৫) নামে ডাব ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে নন্দীগ্রাম উপজেলার ইউসুবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সাদ্দাম নাটোরের বড়াইগ্রাম উপজেলার নৌগ্রামের সিদ্দিক মণ্ডলের ছেলে।

রংপুর : রংপুর-বদরগঞ্জ সড়কের মোক্তারপাড়ায় মঙ্গলবার রাতে রিকশা-মোটরসাইকেল সংঘর্ষে জাতীয় পার্টির নেতা মোকাদ্দেস আলী নিহত হয়েছেন। তিনি বদরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউপি জাতীয় পার্টির সাধারণ সম্পাদক।

সর্বশেষ খবর