শনিবার, ১ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

এক পলক

ভাইস চেয়ারম্যান গ্রেফতার

শেরপুরের শ্রীবরদী উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন দুলালকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে শ্রীবরদী কলেজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এর আগে গত মঙ্গলবার কুড়িকাহনীয়া ইউপি চেয়ারম্যান এ স্থানীয় বিএনপি নেতা নুরে আলমকে গ্রেফতার করেছিল পুলিশ। —শেরপুর প্রতিনিধি

গান পাউডার জব্দ

চাঁপাইনবাবগঞ্জের ওয়াহেদপুর সীমান্ত এলাকা থেকে ছয় কেজি গান পাউডার জব্দ করেছে বিজিবি। জব্দ গান পাউডার শিবগঞ্জ থানায় জমা করার প্রক্রিয়া চলছে বলে জানান, ৫৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ সারোয়ার। জানা যায়, বিজিবির একটি টহল দল গতকাল শিবগঞ্জ উপজেলার কালুপুর মাঠ এলাকায় অভিযান চালায়। এ সময় অজ্ঞাত এক কিশোর একটি ব্যাগ নিয়ে ভারত হতে বাংলাদেশের দিকে আসে। বিজিবি সদস্যদের দেখে হাতে থাকা ব্যাগ ফেলে দৌড়ে ভারতের দিকে পালিয়ে যায় সে।

—চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

ইয়াবাসহ আটক ৭

রাঙামাটির লংগদুতে ইয়াবাসহ সাতজনকে আটক করেছে যৌথবাহিনী। লংগদু উপজেলার মাইনীমুখ বাজার এলাকার একটি স মিল থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন— গিয়াস উদ্দীন, দিলদার হোসেন, জীবন হোসেন, মোশারাফ হোসেন, রুবেল হোসেন, নুর মোহাম্মদ ও কাউছার মিয়া।

সূত্র জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তাদের লংগদু থানায় হস্তান্তর করা হয়েছে। লংগদু থানার ওসি রঞ্জন কুমার সমান্ত জানান, আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে।

—রাঙামাটি প্রতিনিধি

১০ দোকান পুড়ে ছাই

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার চান্দুরা বাজারে বৃহস্পতিবার দিবাগত রাতে অগ্নিকাণ্ডে ১০টি দোকান পুড়ে গেছে। এতে কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের। এ ঘটনায় কেউ হতাহত হননি। কিভাবে আগুন লেগেছে গতকাল সন্ধ্যা পর্যন্ত জানা যায়নি।

—ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

নরসিংদী আইনজীবী সমিতির নির্বাচন

জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে প্রবীণ আইনজীবী শাহজাহান মিয়া সভাপতি ও তারেক মোহাম্মদ লুত্ফুর রহমান সরকার সাধারণ  সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বিজয়ী অন্যরা হলেন— সহ-সভাপতি আলমগীর হোসেন, সহ-সম্পাদক মোজাম্মেল হক মোস্তাক, কোষাধ্যক্ষ পারভীন বেগম, সহ-সম্পাদক (লাইব্রেরি) খন্দকার সালাউদ্দিন সোহেল, সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক আব্দুল আজিজ মিয়া।

বিনা প্রতিদ্বন্দিতায় কার্যকরী নির্বাহী সদস্য নির্বাচিতরা হলেন- রবিউল মাসুদ, আয়েশা আক্তার চম্পা, সবিতা রায়, শেখ মো. রাসেল। নির্বাচন পরিচালনা করেন জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী এমএ হান্নান ভূঁইয়া।   

—নরসিংদী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর