মঙ্গলবার, ৪ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

এক পলক

ট্রেনের ধাক্কায় মৃত্যু

নওগাঁর আত্রাইয়ে গতকাল ট্রেনের ধাক্কায় অজ্ঞাত পরিচয় (২৫) এক নারীর মৃত্যু হয়েছে। সান্তাহার জিআরপি থানার ওসি জানান, দুপুরে খুলনা থেকে আসা দিনাজপুরগামী রূপসা এক্সপ্রেস ট্রেনটি আত্রাই রেলক্রসিং অতিক্রম করছিল। এ সময় রেলপথের উপর দাঁড়িয়ে থাকা ওই নারীর ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে।

—নওগাঁ প্রতিনিধি

কৃষকের লাশ উদ্ধার

মেহেরপুরের গাংনীতে আব্দুল মজিদ ওরফে ফহিম (৩০) নামে এক কৃষকের লাশ গতকাল উদ্ধার করেছে পুলিশ। ফহিম গাংনী উপজেলার মানিকদিয়া মাদ্রাসা পাড়ার ইসাহাকের ছেলে। নিহতের ভাই জানান, রবিবার সন্ধ্যার পর থেকে ফহিম নিখোঁজ ছিল। সোমবার কৃষকরা মাঠে কাজ করতে যাওয়ার সময় তার লাশ দেখে স্বজনদের খবর দেয়।

—মেহেরপুর প্রতিনিধি

৫৯ বিজিবির প্রতিষ্ঠাবার্ষিকী

চাঁপাইনবাবগঞ্জে রহনপুর ব্যাটালিয়ন ৫৯ বিজিবির তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে গতকাল। এ উপলক্ষে বাদ ফজর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সকাল ৯টায় গার্ড সালামের মাধ্যমে পতাকা উত্তোলন, বিশেষ দরবার, দুপুরে প্রীতিভোজ এবং সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর রিজিয়নের ভারপ্রাপ্ত রিজিয়ন কমান্ডার আনোয়ার সাদাত আবু মো. ফুয়াদ। এছাড়া উপস্থিত ছিলেন, মুশফিকুর রহমান মাসুম, এসএম সালাহ উদ্দিন, এজেডএম নূরুল হক প্রমুখ। —চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

ফরিদপুরে আটক ৩০

ফরিদপুর জেলায় পুলিশের মাদকবিরোধী অভিযানে ৩০ জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১৬৬ পিস ইয়াবা জব্দ করা হয়। রবিবার থেকে সোমবার ভোর পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ ও ডিবি পুলিশ। আটকদের মধ্যে জিআর মামলায় ৪, সিআর মামলায় ৮, মাদক মামলায় ৭, নিয়মিত মামলায় ১০ এবং সাজাপ্রাপ্ত হিসাবে একজন রয়েছে।

—ফরিদপুর প্রতিনিধি

নবান্ন উৎসবে পিঠার মেলা

পিঠার মেলা, নাচ-গান, কবিতা, খেলাধুলাসহ নানা আয়োজনে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে নবান্ন উৎসব-১৪২৫ পালন করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠন প্রতিবর্তন। বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে এই উৎসব শুরু হয়। রবিবার সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠান শেষ করে সংগঠনটি। উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। —কুমিল্লা প্রতিনিধি

প্রক্সি দিতে গিয়ে যুবক আটক

রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২০১৮-১৯ শিক্ষা বর্ষে ভর্তি পরীক্ষায় প্রক্সি দেওয়ার সময় শফিকুল ইসলাম নামে এক যুবককে আটক করেছে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে এক বছরের কারাদণ্ড দেওয়া হয়। সূত্র জানায়, বিশ্ববিদ্যালয়ের এ ইউনিটের পরীক্ষা চলাকালে শফিকুল ইসলামকে আটক করা হয়। পরে সোমবার বিকালে ভ্রাম্যমাণ আদালতের বিচারক তাকে এক বছরের কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠান।

—নিজস্ব প্রতিবেদক, রংপুর

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর