শুক্রবার, ২১ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

জয়পুরহাটে নিজ বাসায় স্বামী-স্ত্রীর লাশ

বগুড়ায় যুবককে গলা কেটে হত্যা

প্রতিদিন ডেস্ক

জয়পুরহাটে নিজ বাসা থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। বগুড়ায় গলা কেটে হত্যা করা হয়েছে এক যুবককে। এছাড়া নারায়ণগঞ্জ ও ঠাকুরগাঁওয়ে দুজনের মরদেহ পাওয়া গেছে। প্রতিনিধিদের খবর-

জয়পুরহাট : জেলা শহরের মারোয়াড়ি পট্টির একটি তিন তলা বাসা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ গতকাল উদ্ধার করেছে পুলিশ। মৃতরা হলেন মারোয়াড়ি পট্টির জোয়ার্কা বাবুর ছেলে ওই বাসার মালিক কিষান লাল রংটা ও তার স্ত্রী দেবী লাল রংটা। পুলিশ ও স্থানীয়রা জানায়, কাজের বুয়া রীতা বৃহস্পতিবার বেলা ১১টায় ওই বাসায় গিয়ে বিছানায় স্বামী-স্ত্রীর লাশ দেখতে পেয়ে চিৎকার করে। পরে স্থানীয় লোকজন থানায় খবর দেন। বগুড়া : শাজাহানপুর উপজেলার একটি ফাঁকা মাঠ থেকে গতকাল রুবেল হোসেন (২৬) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রুবেল শাজাহানপুরের জোড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে। মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে। শাজাহানপুর থানার ওসি জানান, গ্রামের একটি ফাঁকা মাঠে গলাকাটা লাশ দেখে বৃহস্পতিবার বেলা ১২টার দিকে স্থানীয়রা থানায় খবর দেয়। নারায়ণগঞ্জ : নিখোঁজের তিন দিন পর মাছ ব্যবসায়ী মোক্তার হোসেনের (৪৫) লাশ কেমিকেলের ড্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। পুরান বন্দর এলাকা থেকে গতকাল লাশটি উদ্ধার করা হয়। মোক্তার ওই এলাকার’ গনপাড়ার আব্দুল হাসেম মিয়ার ছেলে। ১৬ ডিসেম্বর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

পীরগঞ্জ : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার দলপতিপুর গ্রামে রাস্তার পাশে গম খেত থেকে গতকাল তাইজুল ইসলাম (৪০) নামে এক মুদি দোকানির লাশ উদ্ধার করা হয়েছে। তাইজুল কোষরানীগঞ্জ ইউনিয়নের দলপতিপুর গ্রামের আজিজুল ইসলাম ওরফে ভুটিয়ার ছেলে। নোয়াখালীতে গুলিবিদ্ধি লাশ : নোয়াখালীর কোম্পানীগঞ্জের বাঞ্ছারামপুর এলাকায় হকসাব (৩৫) নামে এক যুবকের গুলিবিদ্ধি লাশ উদ্ধার করেছে পুলিশ। হকসাব কবিরহাট উপজেলার ভূঁয়ারহাট এলাকার শামছল হকের ছেলে। তিনি ডাকাত দলের সদস্য ছিলেন বলে দাবি পুলিশের।

সর্বশেষ খবর