শুক্রবার, ২১ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

এক পলক

থাকব না  পিছিয়ে আর ভোটটা এবার নৌকার

জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ বলেন, থাকব না পিছিয়ে আর ভোটটা এবার নৌকার। বৃহস্পতিবার উপজেলার নাজিরপুর ইউনিয়নের ধান্দী মাধ্যমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী সভায় তিনি এ কথা বলেন।  সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুল আলম মিয়া। বিশেষ অতিথি ছিলেন আ. মোতালেব হাওলাদার, মোসারেফ হোসেন খান, ইব্রাহিম ফারুক,  উপজেলা  স্বেচ্ছাসেবক লীগ সভাপতি  মো. হারুন অর রশীদ খানসহ অন্য নেতারা। -বাউফল প্রতিনিধি

ভাঙন ঠেকাতে হবে বেড়িবাঁধ

ঝালকাঠি-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী বিএইচ হারুন বলেছেন, এলাকার মানুষের দীর্ঘ দিনের চাওয়া পূরণ হতে চলেছে। কাঁঠালিয়া থেকে রাজাপুর পর্যন্ত নদী ভাঙনকবলিত এলাকায় বেড়িবাঁধ করা হবে। নির্বাচিত হলে তিনি এ কাজ বাস্তবায়ন করবেন। রাজাপুরের বাদুড়তলা স্কুলমাঠে এক সমাবেশে তিনি এ কথা বলেন। সমাবেশে সভাপতিত্ব করেন মোস্তফা কামাল সিকদার।

-ঝালকাঠি প্রতিনিধি

ব্যস্ত শাহ জিকরুল

ব্রাহ্মণবাড়িয়ার-৫ নবীনগরের নির্বাচনী আসনের জাসদ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট শাহ জিকরুল আহামেদ খোকন গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। এই আসনের একটি পৌরসভাসহ ২১টি ইউনিয়নের বিভিন্ন গ্রামে মতবিনিময়, পথসভা, নির্বাচনী প্রচারণা, লিফলেট বিতরণ করছেন।

-ব্রাক্ষণবাড়িয়া প্রতিনিধি

সাবেক মেয়র আটক

ঢাকার ধামরাই পৌর বিএনপির সভাপতি সাবেক পৌরসভার মেয়র দেওয়ান নাজিম উদ্দিন মঞ্জুকে গতকাল তার নিজ বাড়ি থেকে আটক করেছে পুলিশ। ধামরাই থানার ওসি বলেন, মঞ্জু ওয়ারেন্টভুক্ত আসামি হওয়ায় তাকে আটক করা হয়েছে।

-ধামরাই প্রতিনিধি

টঙ্গীতে শ্রমিক বিক্ষোভ

গাজীপুরের টঙ্গী বিসিক এলাকায় রানিং  ফ্যাশন কারখানায় গত দুই মাসের বকেয়া বেতনের দাবিতে গতকাল সন্ধ্যায় শ্রমিক বিক্ষোভ হয়েছে। পরে টঙ্গী পূর্ব থানা গেটে অবস্থান নিয়ে শ্রমিকরা পুলিশ প্রশাসনকে জানান। নিটিং অপারেটর পারভেজ বলেন, কর্তৃপক্ষ বকেয়া বেতন পরিশোধ না করে কারখানায় তালা লাগিয়ে মালিক পক্ষ  পালিয়ে যান। -টঙ্গী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর