বৃহস্পতিবার, ২৭ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

স্কুলছাত্রকে চোখ উপড়ে হত্যা

প্রতিদিন ডেস্ক

নেত্রকোনায় নবম শ্রেণির এক ছাত্রকে চোখ উপড়ে হত্যা করা হয়েছে। এছাড়া বিভিন্ন স্থানে তিনটি খুন-লাশ উদ্ধারের ঘটনা ঘটেছে। প্রতিনিধিদের খবরÑ

নেত্রকোনা : খালিয়াজুরী উপজেলার মন্টু সরকারের ছেলে নবম শ্রেণির ছাত্র টিপু মঙ্গলবার রাতে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি। মধ্যরাতে উপজেলার কাদিরপুর কালী গাছ কান্দার ধান খেতে তার লাশ পাওয়া যায়। লাশের গায়ে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তার দুই চোখ উপড়ানো রয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। অপরদিকে মদন উপজেলার তলার হাওরে হাঁসের রাখাল মোজাম্মেল খুপরি ঘরে থেকে হাস পালন করে আসছিল। গতকাল সকালে অন্য শ্রমিকরা সেখানে গিয়ে মোজাম্মেলের রক্তাক্ত লাশ দেখতে পান।

দিনাজপুর : ছাগল বেগুন গাছের ক্ষতি করাকে কেন্দ্র করে নবাবগঞ্জে গতকাল প্রতিপক্ষের কিলঘুষিতে মকবুল হোসেন নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। মকবুল (৬০) নবাবগঞ্জ উপজেলার কড়াইবাড়ী গ্রামের আ. গফুরের ছেলে। পুলিশ জানায়, ঘটনার পর থেকে অভিযুক্ত লাবলুসহ তার পরিবারের সদস্যরা পলাতক।

মুন্সীগঞ্জ : লৌহজং উপজেলার পয়সা গ্রামে মিনারা আক্তার (২৬) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর হয়েছে। মঙ্গলবার রাতে পুলিশ মরদেহ উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত মিনারা পয়সা গ্রামের ইলিয়াস খানের (৩২) স্ত্রী। ঘটনার পর থেকে স্বামীর বাড়ির লোকজন পলাতক রয়েছে।

সর্বশেষ খবর