সোমবার, ৩১ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

এই নির্বাচন সত্যের কবর রচনা করেছে : কাদের সিদ্দিকী

টাঙ্গাইল প্রতিনিধি

এই নির্বাচন সত্যের কবর রচনা করেছে : কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি ও ঐক্যফ্রন্টের অন্যতম নেতা বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, এই নির্বাচন ন্যায় ও সত্যের কবর রচনা করেছে, নির্বাচনের কবর রচনা করেছে।

তিনি গতকাল বিকালে ভোট গ্রহণ শেষে টাঙ্গাইলের সখীপুরে নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন। তিনি আরও বলেন, ভবিষ্যতে আর কোনোভাবেই মানুষের আস্থা নিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় যেতে পারবে না। যতদিন চুরি করতে পারবে ততদিন ক্ষমতায় যেতে পারবে, কিন্তু মানুষের আস্থা নিয়ে নির্বাচনে জেতার তাদের কোনো সম্ভাবনা নেই। তিনি বলেন, আওয়ামী লীগ নিজেদের পায়ে নিজেরাই কুড়াল মেরেছে। জনগণকে যে তারা বিশ্বাস করে না, জনগণের প্রতি যে তাদের আস্থা নেই- এটা তারা দিবালোকের মতো প্রমাণ করে দিয়েছে। এবারের নির্বাচনে যে মানুষের আস্থা ছিল সেটা পুরোপুরি নষ্ট হয়ে গেছে। সরকার এবং আওয়ামী লীগ সম্পূর্ণভাবে ধুয়ে মুছে গেছে। মানুষের অন্তরে আওয়ামী লীগের আর কোনো জায়গা নেই। আমি লিখিত দিতে পারি, মানুষের ভোটে আওয়ামী লীগ কোনোদিন জয়ী হতে পারবে না।

ঐক্যফ্রন্টের পরবর্তী পদক্ষেপ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, এই মুহূর্তে কোনো মন্তব্য করা যাচ্ছে না। দলীয় নেতাদের সঙ্গে আলোচনা করে আমাদের পরবর্তী কর্মসূচি জানানো হবে।

এ সময় জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম, উপজেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ হাবিব, উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর