মঙ্গলবার, ১২ মার্চ, ২০১৯ ০০:০০ টা

এক পলক

দুদকের মামলায় ব্যাংক কর্মকর্তা কারাগারে

বাগেরহাট শহরের সোনালী ব্যাংকের প্রধান কার্যালয় থেকে প্রায় সাড়ে চার কোটি টাকা আত্মসাৎ মামলার প্রধান আসামি সাময়িকভাবে চাকরিচ্যুত জ্যেষ্ঠ কর্মকর্তা শেখ মাহফিজুর রহমান বাবুকে কারাগারে পাঠিয়েছে আদালত। দুদকের বিশেষ আদালতের বিচারক গোলক চন্দ্র বিশ^াসের আদালতে গতকাল আত্মসমর্পণ করে জামিন চাইলে তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। -বাগেরহাট প্রতিনিধি

ট্রেনের ধাক্কায় মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল সকালে আশুগঞ্জ রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে আখাউড়া রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠায়।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

১৫ ইটভাটাকে জরিমানা

পরিবেশ দূষণ ও ছাড়পত্র না থাকায় গাজীপুর সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর ও পাইনশাইল এলাকায় ১৫টি ইটভাটাকে ৪৩ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান পরিচালনা করেন পরিবেশ অধিদফতরের সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী তামজীদ আহমেদ।

-গাজীপুর প্রতিনিধি

ছিনতাইকারী গুলিবিদ্ধ

গাজীপুরের টঙ্গীতে ছিনতাই করে পালানোর সময় পুলিশের গুলিতে দুজন গুলিবিদ্ধ হয়েছেন। রবিবার দিবাগত রাত ২টার দিকে টঙ্গীর তিলারগাতি এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন- জামালপুরের মফিজ উদ্দিন ও গাজীপুর বাসন এলাকার মোশারফ হোসেন। তাদের ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

-টঙ্গী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর