সোমবার, ২৯ এপ্রিল, ২০১৯ ০০:০০ টা

ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ার পর এবার হত্যার হুমকি!

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের সালথা উপজেলায় নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার পর এখন পরিবারের সদস্যদেরসহ মেয়েটিকে মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছে। বাধ্য হয়ে ওই পরিবারের সদস্যরা বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন। মামলা তুলে না নিলে ভয়ানক পরিস্থিতি হবে বলেও হুঁশিয়ার করে দিয়েছে আসামির স্বজনরা। এ বিষয়ে ভুক্তভোগী ছাত্রী প্রধানমন্ত্রীর কাছে সহায়তা চেয়েছেন। নির্যাতনের শিকার ছাত্রী বলেন, ‘আমার সঙ্গে যে আচরণ করা হয়েছে-সেজন্য আমি প্রধানমন্ত্রীর কাছে বিচার প্রার্থনা করছি। ছাত্রীটি জানান, আমার বাবা নেই। মা ও ভাইকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি। এখন এমন অবস্থার সৃষ্টি হয়েছে, আমার আত্মহত্যা করা ছাড়া কোনো পথ নেই। স্কুলে যেতে পারছি না, পালিয়ে থাকতে হচ্ছে। স্থানীয় গট্রি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু বলেন, ‘ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। আমি নিজেও সংবাদ সম্মেলন করে ধর্ষকদের বিচার চেয়েছি। ছাত্রীর পরিবার আমার কাছে এসেছিল আমি সুষ্ঠু বিচারের আশ্বাস দিয়েছি।’

সালথা থানার ওসি জানান, ওই ঘটনায় আটক শাকিলকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হয়েছে। মামলার অপর আসামিকে আটকের চেষ্টা চালাচ্ছে পুলিশ। হুমকির বিষয়ে আমার কাছে অভিযোগ আসেনি।

উল্লেখ্য, গত ৫ এপ্রিল রাতে সালথার গট্রি ইউনিয়নে দুই বন্ধু মিলে নবম শ্রেণির ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ করে এবং তার দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে। পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ছেড়ে দেয়।

সর্বশেষ খবর