শনিবার, ১৭ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

শ্বশুরবাড়ির পুকুরে যুবকের লাশ

পরিবারের দাবি পরিকল্পিত হত্যা

প্রতিদিন ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় শ্বশুরবাড়ির পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। এটিকে পরিকল্পিত হত্যা বলে দাবি করেছেন মৃতের স্বজনরা। এছাড়া চট্টগ্রাম ও কুড়িগ্রামে দুজনের মরদেহ পাওয়া গেছে। প্রতিনিধিদের খবর-

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কাইমপুর পশ্চিমপাড়ায় শ্বশুরবাড়ির পুকুর থেকে গতকাল রাসেল (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রাসেল ওই গ্রামের মিজানের ছেলে। নিহতের পরিবারের অভিযোগ, রাসেলকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনায় কসবা থানায় মামলা হয়েছে। রাসেলের শ্বশুরসহ চারজনকে পুলিশ গ্রেফতার করেছে। পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে শ্বশুরবাড়ির লোকজন রাসেলকে ডেকে নেয়। রাতে ফিরে না আসায় বাবার বাড়ির লোকজন তাকে খোঁজাখুঁজি করে। গতকাল সকালে শ্বশুরবাড়ির লোকজন তাদের পুকুর থেকে রাসেলের লাশ উদ্ধার করে। স্থানীয়রা বিষয়টি থানায় জানালে পুলিশ মরদেহ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠায়। পুলিশ জানায়, লাশের মাথা ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। কসবা থানার এসআই ফারুক হোসেন জানান, রাসেলের শ্বশুরবাড়ির সঙ্গে বিরোধ নিয়ে বৃহস্পতিবার শালিস হলেও মীমাংসা হয়নি। রাতে সে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সকালে লাশ পুকুরে পাওয়া যায়। এই ঘটনায় রাসেলের স্ত্রী ফাতেমা, ফাতেমার বাবা ওয়াদুদ মিয়া ও ফাতেমার ভাই রুবেল ও ফাতেমার বড় ভাইয়ের স্ত্রী রহিমা আক্তারকে আটক করা হয়েছে। উল্লেখ্য, প্রায় চার বছর আগে প্রতিবেশী ওয়াদুদ মিয়ার মেয়ে ফাতেমাকে বিয়ে করেন রাসেল। তাদের ঘরে তিন বছরের এক সন্তান আছে।

চট্টগ্রাম : নগরের পাহাড়তলী থানার বার কোয়ার্টার এলাকা থেকে নাজমা আকতার (৩৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ গতকাল উদ্ধার করা হয়েছে। নাজমা পাহাড়তলী বার কোয়ার্টার এলাকার গিয়াস উদ্দিনের স্ত্রী।

কুড়িগ্রাম : নিখোঁজের তিন দিন পর সুলতান আলী (৫০) নামে এক ব্যক্তির গতকাল নিজ বাড়ির পিছন থেকে উদ্ধার করেছে পুলিশ। সুলতান জেলা সদরের কৃষ্ণপুর কামারপাড়ার বাসিন্দা। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

সর্বশেষ খবর