শিরোনাম
সোমবার, ২৬ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

এক পলক

কুপিয়ে হত্যা

বগুড়ার শিবগঞ্জে গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার উপজেলার রায়নগর ইউপির অনন্তবালা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ ওই গ্রামের শাহ আলমের (চান মিয়া) স্ত্রী।

-নিজস্ব প্রতিবেদক, বগুড়া

গণভোজ

নরসিংদী সদর আসনের সংসদ সদস্য লে. কর্নেল (অব.) নজরুল ইসলাম বলেছেন, স্বাধীনতাবিরোধীরা  বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে দেশের উন্নয়নকে হত্যা করা হয়েছিল। কিন্তু আওয়ামী লীগকে কেউ দাবিয়ে রাখতে পারেনি। গতকাল মাধবদীতে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে মিলাদ ও গণভোজের অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শওকত আলী, উপজেলা চেয়ারম্যান সফর আলী ভূইয়া, ওয়ালিউর রহমান আজিম, বেনুজির আহাম্মেদ, জাকির হোসেন, মনিরুজ্জামান, মাসুদ খান প্রমুখ। -নরসিংদী প্রতিনিধি

গোমতীতে ভিক্ষুর লাশ

কুমিল্লার গোমতী নদী থেকে শুভ বিকাশ চাকমা (৫০) নামে এক বৌদ্ধ ভিক্ষুর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সন্ধ্যায় লাশ মর্গে পাঠানো হয়েছে। তিনি খাগড়াছড়ি সদর উপজেলার ভিটিতলা এলাকার ভারত চন্দ্র চাকমার ছেলে।

-কুমিল্লা প্রতিনিধি

পুনর্মিলনী

জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম ছাত্র বিষয়ক সম্পাদক মাখন সরকার গতকাল দাউদকান্দি মেঘনার বিভিন্ন স্থানে দলীয় নেতা-কর্মিদের সঙ্গে ঈদ-পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন। দাউদকান্দি টোলপ্লাজায় দলীয় কার্যালয়ে ইকবাল বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কবির হোসেন, আব্দুল মতিন, কবির হাউদ। -দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর