শুক্রবার, ৩০ আগস্ট, ২০১৯ ০০:০০ টা

এক পলক

প্রতারকের কারাদন্ড

ময়মনসিংহের ফুলপুরে এনজিওর নামে প্রতারণার দায়ে তিনজনের ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। তারা হলেন - জামালপুর জেলার রিনা, হাসনা ও শামছুল হক।

ময়মনসিংহ প্রতিনিধি

অবৈধ স্থাপনা উচ্ছেদ

টাঙ্গাইলে সড়ক ও জনপথের জায়গা দখল করে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান শুরু করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল শহরের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এ অভিযান পরিচালনা করে প্রশাসন। -টাঙ্গাইল প্রতিনিধি

বখাটে আটক

বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর পাঙ্গাশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রীকে (১৫) অপহরণের চেষ্টার অভিযোগে ইমরান হোসেন ডিয়ার (১৯) নামে এক বখাটেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। বুধবার রাতে উপজেলার পশ্চিম খাঞ্জাপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৫ বখাটের বিরুদ্ধে গতকাল নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বখাটে ডিয়ারকে কারাগারে পাঠায় পুলিশ। ডিয়ারের বাড়ি আগৈলঝাড়া উপজেলার রতœপুর গ্রামে।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

চারজনের যাবজ্জীবন

পটুয়াখালীর পতিতাপল্লীতে শামিম গাজী হত্যা মামলায় চারজনকে যাবজ্জীবন কারাদ- দিয়েছে আদালত। গতকাল অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এ কে এম এনামুল করিম এই রায় দেন। দ-প্রাপ্তরা হলো- রনি, লিটু, এমরান কামাল গাজী।

- পটুয়াখালী প্রতিনিধি

পদ্মায় গলিত লাশ

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার পদ্মা নদী থেকে গতকাল দুপুরে অজ্ঞাতপরিচয় (২৫) এক নারীর ভাসমান গলিত লাশ উদ্ধার করা হয়েছে। শিমুলিয়াঘাট এলাকার ৩ নম্বর ফেরিঘাটের অদূরে পদ্মা থেকে লৌহজং থানা পুলিশ লাশটি উদ্ধার করে। লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।

- মুন্সীগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর