শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা

এক পলক

এক পলক

৬ ডাকাত গ্রেফতার

 

নেছারাবাদ উপজেলার এক বাড়িতে ডাকাতি করে পালানোর সময় পুলিশ ৬ ডাকাতকে অস্ত্র ও স্বর্ণালঙ্কারসহ গ্রেফতার করেছে। বৃহস্পতিবার রাতে নেছারাবাদ উপজেলার বালিহারি গ্রামে মিজানের বাড়িতে ডাকাতি করে পালানোর সময় পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতাররা হলো বাদশা, লিটন, শাহজাহান, ইসমাইল, জাহারুল ও ছান্টু মিয়া। তাদের কাছ থেকে সাড়ে ৪৮ হাজার ৫০০ টাকা ও স্বর্ণালঙ্কার, অস্ত্র ও মোবাইল উদ্ধার উদ্ধার করা হয়। -পিরোজপুর প্রতিনিধি

 

 

ভূমিবিষয়ক সেমিনার

চাঁদপুরে স্বচ্ছ, জবাবদিহি ও জনবান্ধব ভূমি সেবা ব্যবস্থাপনায় শুদ্ধাচার ও উত্তমচর্চাবিষয়ক সেমিনার গতকাল জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভূমি মন্ত্রণালয়ের সচিব মাকছুদুর রহমান পাটওয়ারী। বক্তৃতা করেন মাজেদুর রহমান খান, মিজানুর রহমান, আবু নঈম পাটওয়ারী দুলাল, ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী প্রমুখ।

- চাঁদপুর প্রতিনিধি

 

বের করে দেওয়া হলো পরীক্ষার্থীকে

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক নিয়োগ পরীক্ষা শুরুর প্রবেশ পত্র কেড়ে নিয়ে হল থেকে সাবরিনা ইয়াসমিন নামের একজনকে বের করে দেওয়া হয়েছে। গতকাল এ ঘটনা ঘটে। পাবিপ্রবি’র প্রো-ভিসি ড. আনোয়ারুল ইসলাম বলেন, ‘কাউকে পরীক্ষা না দিতে দেওয়ার সিদ্ধান্ত ভিসি স্যার নিতেই পারেন। ভুলে ওই শিক্ষার্থীকে প্রবেশ পত্র দেওয়া হয়েছিল।’

- পাবনা প্রতিনিধি

 

ফেনসিডিলসহ গাড়ি জব্দ

পিরোজপুর শহরের মাছিমপুরে ৭৯০ বোতল ফেনসিডিলসহ গাড়ি জব্দ করেছে পুলিশ। গতকাল সদর উপজেলার দক্ষিণ মাছিমপুর এলাকায় এই অভিযান চালায়। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাছিমপুরের যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের পাশে রাস্তায় থেমে থাকা একটি গাড়িতে তল্লাশি চালায় পুলিশ।

- পিরোজপুর প্রতিনিধি

 

র‌্যালি ও আলোচনা

১৯৮৪ সালে সৈরাচারবিরোধী আন্দোলনে নিহত তৎকালীন ছাত্রলীগ নেতা শহীদ শাহনূর ইসলাম তিতাসের ৩৫তম মৃত্যুবার্ষিকী গতকাল নেত্রকোনায় পালিত হয়েছে। এ উপলক্ষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু, হাবিবা রহমান খান শেফালি এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, শহীদ তিতাসের বোন চমন নাসরীন প্রমুখ।

- নেত্রকোনা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর