শিরোনাম
শুক্রবার, ২৫ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা

এক পলক

ডোবায় শিশুর মরদেহ

ফরিদপুরের মধুখালী উপজেলার মীরের কাপাষহাটিয়া গ্রামের লোকমান হোসেনে সাত বছরের শিশুপুত্র আবু সাঈদের লাশ গতকাল সন্ধ্যায় বাড়ির অদূরে ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। আবু সাঈদ গত সোমবার সন্ধ্যায় নিখোঁজ হয়েছিল।

-বোয়ালমারী প্রতিনিধি

বন্দরে যুবকের লাশ

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার সোনাচরা ডকইয়ার্ড সংলগ্ন শীতলক্ষ্যা নদী থেকে গতকাল দুপুরে অজ্ঞাত এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে বন্দর থানা পুলিশ। পরে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

- নারায়ণগঞ্জ প্রতিনিধি

ঝুটের গুদামে আগুন

গাজীপুরের টঙ্গী মিলগেট এলাকায় গতকাল ভোরে বৈদ্যুতিক ট্রান্সফরমার বিস্ফোরণ থেকে আগুনের সূত্রপাত হয়ে  ঝুটের গুদামে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে তিনটি দোকান ও বেশ কয়েকটি ঝুটের গুদামের মালামাল পুড়ে গেছে।

-টঙ্গী প্রতিনিধি

পেটের ভিতর ইয়াবা

অভিনব কৌশলে ইয়াবা পাচারকালে তাইজুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-১১। তার পেটে কালো টেপ দিয়ে মোড়ানো তিন হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। গতকাল ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন। আটক তাজুল ইসলামের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ভারগাঁও দরগাহ বাগি এলাকায়।

- সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

হুইল চেয়ার বিতরণ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রতিবন্ধীদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। গতকাল উপজেলা কমপ্লেক্সে জেলা পরিষদের উদ্যোগে ৪৮ জন প্রতিবন্ধীর মধ্যে এ চেয়ার বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রূপগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক শাহজাহান ভূইয়া সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন, শীলা রানী পাল, রফিকুল ইসলাম, হাসান আসকারী, শাহিন আক্তার বৃষ্টি, লাভলী মানিক, সোলায়মান, মাসুদ মুজমদার, জয়নাল আবেদীন প্রমুখ।

 -রূপগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর