বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০ ০০:০০ টা

টেকনোলজিস্ট সস্ত্রীক অগ্নিদগ্ধ

রাজবাড়ী প্রতিনিধি

রহস্যজনকভাবে অগ্নিদগ্ধ হয়ে স্যানিটারি ইন্সপেক্টর সাইফুল ইসলামের মৃত্যুর ২০ দিন পর গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফের অগ্নিদগ্ধের ঘটনা ঘটেছে। এবার ডেন্টাল টেকনোলজিস্ট প্রদীপ মজুমদার (৪০) ও তার স্ত্রী রূপা শিকদার (৩৫) অগ্নিদগ্ধ হয়েছেন। তাদের অবস্থা গুরুতর। গত সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনার মাত্র ২০ দিন আগে গত ২৬ মার্চ বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্যানিটারি ইন্সপেক্টর সাইফুল ইসলাম (৪৫) কমপ্লেক্সে কোয়ার্টারের দ্বিতীয় তলার রহস্যজনকভাবে অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। পর দিন ২৭ মার্চ মারা যান তিনি। জানা যায়, অগ্নিদগ্ধে ডেন্টাল টেনোলজিস্ট প্রদীপ মজুমদার তেমন ক্ষতিগ্রস্ত না হলেও তার স্ত্রীর শরীর প্রায় ৩০ শতাংশ পুড়ে গেছে।

এ ঘটনার পর গোয়ালন্দ উপজেলা থেকে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। প্রদীপ মজুমদার প্রায় ১৫ বছর ধরে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেন্টাল টেকনোলজিস্ট হিসেবে দায়িত্ব পালন করছেন। প্রদীপ মজুমদার জানান, তার স্ত্রী রান্না করার সময় হঠাৎ গ্যাসের চুলায় আগুনের সূত্রপাত হয়। পরে তার স্ত্রী রূপার শরীরে আগুন ধরে যায়। এ সময় তিনি পাশের কক্ষ থেকে দৌড়ে তাকে উদ্ধার করতে গেলে তিনিও অগ্নিদগ্ধ হন। প্রদীপের স্ত্রীর অবস্থা গুরুতর।

 উল্লেখ্য, গোয়ালন্দ উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. সাইফুল ইসলামকে অগ্নিদগ্ধ করে হত্যার অভিযোগে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসিফ মাহমুদ ও স্বাস্থ্য কমপ্লেক্সের নিরাপত্তা রক্ষী তারিকুল ইসলামসহ অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে গত ১ এপ্রিল থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। নিহতের স্ত্রী গুলশান আরা বাদী হয়ে গত ১ এপ্রিল গোয়ালন্দ ঘাট থানায় হত্যা মামলা করেন।

 

সর্বশেষ খবর