বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

বজ্রপাতে কৃষকের মৃত্যু

কুমিল্লার মনোহরগঞ্জে খেত থেকে ধান বাড়ি নেওয়ার পথে গতকাল বজ্রপাতে শাহজাহান (৫০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। শাহজাহান মনোহরগঞ্জ উপজেলার আশিরপাড় গ্রামের কালা মিয়ার ছেলে। স্থানীয় বাসিন্দা আমিন শরীফ জানান, সকাল থেকে শ্রমিকদের সঙ্গে জমিতে ধান কাটছিলেন শাহজাহান। ধান বাড়ি নেওয়ার পথে বজ্রপাতে খেতেই তিনি মারা যান তিনি।-কুমিল্লা প্রতিনিধি

নকল পণ্য তৈরির কারখানা সিলগালা

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই গ্রামে নকল পণ্য তৈরির কারখানা সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল দুপুরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পঙ্কজ বড়ুয়ার নেতৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। কারখানাটিকে সিলগালা করে মালিককে ৫ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

অসহায়ের পাশে গোপালগঞ্জ রিপোর্টার্স ফোরাম

মানবিকতার টানে পথে-ঘাটে পড়ে থাকা অসুস্থ, অজ্ঞাত, অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন গোপালগঞ্জ রিপোর্টার্স ফোরামের সদস্যরা। করোনা মহামারী পরিস্থিতিতে যখন কেউ কারো নয়, তখন এ ফোরামের সদস্যরা সংগঠনের সাধারণ সম্পাদকের নেতৃত্বে ভরসা হয়ে দাঁড়িয়েছেন পথে-ঘাটে পড়ে থাকা অসুস্থ, অজ্ঞাত, অসহায় মানুষের পাশে। তবে এ কাজে তাদের কোনো অনীহা নেই। আতঙ্ক বা ভয়ও নেই। বরং এরকম কাজ করে তারা নিজেদের গর্বিত মনে করেন।

-গোপালগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর