বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

মাস্ক না পরায় ৪৮ জনকে জরিমানা

আড়াইহাজারে মাস্ক না পরায় ৪৮ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার বিকালে আড়াইহাজার উপজেলা কার্যালয়ের সামনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জ্বল হোসেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, মাস্ক করোনার সংক্রামণ রোধে অনেক কার্যকর। তাই মাস্ক না পরায় ৪৮ জনকে মোট ১৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় ১৮৪ জনকে মাস্ক বিতরণ করা হয়।

-আড়াইহাজার প্রতিনিধি

সাপের কামড়ে মৃত্যু

ফরিদপুরের বোয়ালমারীতে সাপের কামড়ে প্রণয় কান্ত রায় নামে ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার উপজেলার সাতৈর ইউনিয়নের বেড়াদী গ্রামে এ ঘটনা ঘটে। প্রণয় কান্ত বেড়াদী বিল চাপাদহ মৎস্যজীবী সমবায় সমিতির সাবেক সাধারণ সম্পাদক। জানা যায়, মঙ্গলবার বেড়াদী বাজারে নিজের মুদি দোকান পরিষ্কার করার সময় তাকে একটি বিষধর কামড় দেয়।

- বোয়ালমারী প্রতিনিধি

মতবিনিময়

হবিগঞ্জে চা-বাগান এলাকার বিদ্যমান আইনশৃঙ্খলার সমস্যা ও করণীয় সংক্রান্ত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল হবিগঞ্জ পুলিশ লাইনে এ মতবিনিময় সভা হয়। পুলিশ সুপার মোহাম্মদ উল্লার সভাপতিত্বে এবং সিনিয়র সহকারী পুলিশ পারভেজ আলম চৌধুরীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন আনোয়ার হোসেন, মোহাম্মদ নাজিম উদ্দিনসহ বিভিন্ন থানার অফিসার ইনচার্জ, চা বাগানের ম্যানেজার ও শ্রমিক নেতৃবৃন্দ। -হবিগঞ্জ প্রতিনিধি

আনসার ভিডিপির বাইসাইকেল বিতরণ

মানিকগঞ্জ জেলা আনসার ভিডিপির উদ্যোগে ২৫ জন ইউনিয়ন ভিডিপি দলনেতা-নেত্রী ও আনসার কমান্ডারদের মধ্যে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। গতকাল সকালে জেলা আনসার কার্যালয়ে বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মানিকগঞ্জ জেলা প্রশাসক এস এম ফেরদৌস। জেলা কমান্ড্যান্ট শুভ্র চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন ৩৮ আনসার ব্যাটালিয়নের পরিচালক কামাল হোসেন, সহকারী জেলা কমান্ড্যান্ট এস এম রায়হান হেলাল প্রমুখ। পরে মুজিববর্ষ ২০২০ উদযাপন উপলক্ষে জেলাব্যাপী ‘পরিচ্ছন্ন গ্রাম-পরিচ্ছন্ন শহর’ কর্মসূচির উদ্বোধন করা হয়।-মানিকগঞ্জ প্রতিনিধি

বিনামূলে মাস্ক বিতরণ

শতভাগ মাস্ক পরা ক্যাম্পেইন ‘আসুন সবাই মাস্ক পরি করোনাভাইরাস প্রতিরোধ করি’- এই স্লোগানকে সামনে রেখে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার উদ্যোগে গতকাল দুপুরে মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে। জেলা শহরের জয়দেবপুর রেলস্টেশন মোড়ে কর্মসূচির উদ্বোধন করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. আনোয়ার হোসেন।

এ সময় জিএমপি কমিশনার বলেন, করোনাভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য এবং জনসাধারণকে সচেতন করতে জনস্বার্থে জিএমপির এই কার্যক্রম চলমান থাকবে।

-গাজীপুর প্রতিনিধি

ভুয়া চিকিৎসক আটক

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) নোয়াখালী জেলা কার্যালয়ের তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় শহরের হাসপাতাল রোড হাউজিং এস্টেট এলাকা থেকে কামরুল হাসান (৩২) নামে এমবিবিএস পরিচয় দেওয়া এক ভুয়া ডাক্তারকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি মাইজদী শহরের মাতৃছায়া হাসপাতালে চিকিৎসা দিতেন। কামরুল লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরপাগলা গ্রামের হোসেন আহমদের ছেলে। বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। সুধারাম মডেল থানার ওসি নবীর হোসেন বলেন, কামরুল হাসানের বিরুদ্ধে মামলা হয়েছে। এ ছাড়া তিনি যে হাসপাতালে চিকিৎসা দিতেন তার বিরুদ্ধেও তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

-নোয়াখালী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর