মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০ ০০:০০ টা

এক পলক

পুলিশ সদস্য ছুরিকাহত

সুনামগঞ্জের ছাতকে প্রতিপক্ষের ছুরিকাঘাতে হারুন অর রশীদ নামে এক পুলিশ সদস্য আহত হয়েছেন। রবিবার রাতে ছাতকের ছনবাড়ী বাজারে এই ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি সিলেট মহানগর পুলিশে (এসএমপি) কর্মরত এবং ছাতকের নিজগাঁও গ্রামের মুক্তিযোদ্ধা জৈন উদ্দিনের ছেলে।

-নিজস্ব প্রতিবেদক, সিলেট

সম্পত্তি দখল চেষ্টা

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় প্রতারণার মাধ্যমে এক পরিবারের সম্পত্তি দখলের চেষ্টা চলছে বলে অভিযোগ উঠেছে। রবিবার সিরাজদিখান উপজেলার গৌরিপুরায় গাঙ্গুলী বাড়ির মন্দির প্রাঙ্গণে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের নেতারা। ভুক্তভোগী বাবু সুদর্শন গাঙ্গুলীর উপস্থিতিতে তার পক্ষে সংবাদ লিখিত বক্তব্য পাঠ করেন সুবীর চক্রবর্তী। এ সময় বলরাম বাহাদুর, তাপস কুমার, বিমল চন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

-মুন্সীগঞ্জ প্রতিনিধি

চিত্রাঙ্কন প্রতিযোগিতা

জাতীয় শোক দিবস উপলক্ষে নরসিংদীতে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও মুক্তিযোদ্ধা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল মুক্তিযোদ্ধা লীগ নরসিংদী শাখা পৌরসভা মিলনায়তনে আলোচনা সভা করে। মুনসুর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আবুল হোসেন মানিক। -নরসিংদী প্রতিনিধি

যুবকের লাশ উদ্ধার

খুলনা মহানগরীর লবণচরা সুঁড়িখাল মোড়ে রাস্তার পাশ থেকে গতকাল সকালে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃতের পরিচয় জানা যায়নি। পুলিশ জানায়, যুবকের মুখ স্কচটেপ দিয়ে আটকানো এবং গলায় কাপড়  পেঁচানো ছিল।

- নিজস্ব প্রতিবেদক, খুলনা

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর