বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

গণপরিবহনে চাঁদাবাজি

কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা পূর্ব বাজার এবং সদর উপজেলার পালপাড়া ব্রিজ এলাকায় পৃথক অভিযানে গণপরিবহনে চাঁদাবাজির অভিযোগে সাতজনকে আটক করেছে র‌্যাব। গতকাল দুপুরে প্রেস বিজ্ঞপ্তিতে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার তালুকদার নাজমুছ সাকিব এ তথ্য জানান। আটকরা হলেন- বিল্লাল, সোহরাব, শহিদুল, রিয়াদ, সোহাগ, মামুন ও শহিদ।

-কুমিল্লা প্রতিনিধি

পৌর মেয়র বরখাস্ত

ময়মনসিংহের মুক্তাগাছা পৌরসভার মেয়র ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলামকে মেয়র পদ থেকে বরখাস্ত করা হয়েছে। গতকাল স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়। -ময়মনসিংহ প্রতিনিধি

কারখানাকে জরিমানা

পরিবেশ দূষণের দায়ে গাজীপুর সদর উপজেলার ভবানীপুরে সিনার্জি ফ্যাশনস লিমিটেড নামে একটি কারখানাকে দেড় লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিষা রানী কর্মকার। উপস্থিত ছিলেন পরিবেশ অধিদফতর গাজীপুরের সহকারী পরিচালক মমিন ভূঞা, পরিদর্শক শেখ মোজাহিদ প্রমুখ।

-গাজীপুর প্রতিনিধি

খাবার বিতরণ

ভালুকায় জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে তিনটি এতিমখানায় ৫০০ শিক্ষার্থীর মধ্যে গতকাল খাবার বিতরণ করা হয়েছে। আমান উল্লাহ খাঁন মাখনের আয়োজনে খাবার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাজহারুল ইসলাম রাকিব, জহিরুল ইসলাম প্রমুখ।

-ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ইউপি চেয়ারম্যান বরখাস্ত

বরগুনায় আবাসিক হোটেল কক্ষে ইয়াবা সেবনের সময় আটক হওয়া বেতাগী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বরগুনা সদর থানায় এ-সংক্রান্ত একটি ফৌজদারি মামলা চলমান থাকায় তাকে বরখাস্ত করা হয়। মঙ্গলবার স্থানীয় সরকার বিভাগ ইপি-১ অধিশাখার উপসচিব  ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। গতকাল বরগুনার জেলা প্রশাসক বিষয়টি নিশ্চিত করেছেন। -বরগুনা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর