সোমবার, ২৪ আগস্ট, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

বাল্যবিয়ে বন্ধ

কুমিল্লার লালমাই উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে কাকন আক্তার (১৬) নামে এক ছাত্রী বাল্যবিয়ের হাত থেকে রক্ষা পেয়েছে। কাকন গত বছর এসএসসি পাস করেছেন। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নজরুল ইসলাম বলেন, গতকাল উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের কালোরা গ্রামের প্রবাসী কামরুল ইসলামের বাড়িতে তার কিশোরী মেয়ের বিয়ের প্রস্তুতি চলছিল। খবর পেয়ে অভিযান চালিয়ে বিয়ে বন্ধ করে দেন। এ সময় কাঁকনের মা তাকে ১৮ বছর না হওয়া পর্যন্ত বিয়ে দিবেন না বলে মুচলেকা প্রদান করেন।

-লালমাই (কুমিল্লা) প্রতিনিধি   

ট্রলার থেকে পড়ে নিখোঁজ

মেঘনা উপজেলার মেঘনা নদীর মোহনায় বলগেটের ধাক্কায় নদীতে পড়ে এক ট্রলারচালক নিখোঁজ হয়েছেন। শনিবার সকালে চালিভাঙ্গা থেকে বড়কান্দা বাজারে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। নিখোঁজ শাকিব (১৮) স্থানীয় নলচর গ্রামের মুকবুল হোসেনের ছেলে। মেঘনা নৌ-পুলিশের ইনচার্জ ইমন চৌধুরী বলেন, নিখোঁজ হওয়ার পর নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল মেঘনা নদীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়েও তার সন্ধান পায়নি।

-দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

শ্রমিকের লাশ উদ্ধার

নেত্রকোনার কলমাকান্দায় সাঁতরে খাল পার হতে গিয়ে নিখোঁজ শ্রমিক বকুল মিয়ার (৩৫) লাশ ৩৪ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে। গতকাল উপজেলার চান্দুয়াইল গ্রাম সংলগ্ন জিয়া খাল থেকে লাশটি উদ্ধার হওয়া হয়। বকুল উপজেলার সদর ইউনিয়নের নয়ানগর গ্রামের মৃত খোকন মিয়ার ছেলে।

-নেত্রকোনা প্রতিনিধি

কবর থেকে লাশ উত্তোলন

কুমিল্লার দেবিদ্বারে প্রেমিকার বাড়ির সামনে মাঈনুদ্দিন মহিন নামে এক কলেজছাত্রের মৃত্যুর কারণ তদন্তে ৩৬ দিন পর কবর থেকে মরদেহ উত্তোলন করা হয়েছে। দেবিদ্বার উপজেলার রাজামেহার ইউনিয়নের চুলহাশ গ্রামের মাউদ আলীর বাড়ির পারিবারিক কবরস্থান থেকে গতকাল লাশ উত্তোলন করা হয়। -কুমিল্লা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর