রবিবার, ৩০ আগস্ট, ২০২০ ০০:০০ টা

তিন জেলায় সড়ক দুর্ঘটনা দুজন নিহত, আহত ২৪

প্রতিদিন ডেস্ক

তিন জেলায় সড়ক দুর্ঘটনা দুজন নিহত, আহত ২৪

বরগুনায় দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত বাস

বরগুনা, টাঙ্গাইল ও মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ২৪ জন। প্রতিনিধিদের পাঠানো খবর- বরগুনা : আমতলীতে কুয়াকাটা-বরিশাল সড়কে গতকাল বাস ও মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেল চালক খলিলুর রহমান চৌকিদার নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন বাসের ১০ যাত্রী। গুরুতর আহত তিনজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল  কলেজ  হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত খলিলের বাড়ি কলাপাড়া উপজেলার চ¤পাপুর ইউনিয়নের কানাইমৃধা গ্রামে। তার বাবার নাম মোতালেব চৌকিদার। প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল চালক খলিলুর রহমান সৈকত ফিলিং স্টেশন থেকে গাড়িতে পেট্রোল ভরে সড়কে উঠছিল। এ সময় কুয়াকাটা থেকে আসা দ্রুত গতির ইউনা ক্লাসিক বাসটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

টাঙ্গাইল : টাঙ্গাইলের ধনবাড়ীর জামতলী বাসস্ট্যন্ড এলাকায় গতকাল দুপুরে ট্রাক-পিকাপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে এক গরু ব্যবসায়ী নিহত ও ১০ আহত হয়েছেন। নিহত ব্যবসায়ী শিপন জামালপুর সদর উপজেলার পলাশগড় এলাকার কছর আলীর ছেলে। পুলিশ জানায়, শনিবার দুপুরে জামালপুর থেকে গরু বোঝাই একটি পিকাপভ্যান ঢাকার দিকে যাচ্ছিল। জামতলী বাসস্ট্যান্ডে বিপরীতমুখী ট্রাকের সঙ্গে পিকাপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকাপ ভ্যানে থাকা এক গরু ব্যবসায়ী নিহত হন। আহত হন ১০ জন। আহতদের মধ্যে ৪ জনকে ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হয়েছে।

মাদারীপুর : সদর উপজেলার হাজরাপুর ব্রিজের পাশে গতকাল দুপুরে ইটভাটায় নিজেদের তৈরি ব্রিজ ভেঙে পানিতে ডুবে সজল বেপারী (৩০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। সজল মাদারীপুর পৌরসভার মধ্য খাগদী এলাকার ইনছু বেপারীর ছেলে। পুলিশ জানায়, ইটভাটার মাঝখানে শাখা খালের ওপর তৈরি ব্রিজ দিয়ে ইটভাঙার মেশিন নিয়ে ভাটায় আসছিল সজলসহ আরো চার শ্রমিক। ব্রিজের ওপর উঠলে সেটি ভেঙে সব শ্রমিক পানিতে পড়ে ডুবে যায়।

সর্বশেষ খবর