শিরোনাম
মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

শৈলকুপায় সংঘর্ষে নারীসহ নিহত ২

ঝিনাইদহ প্রতিনিধি

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সোমবার ঝিনাইদহের শৈলকুপায় দু-দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের সময় বল্লমের আঘাতে সুফিয়া খাতুন (৫৫) নামে এক নারী নিহত ও রাজশাহীতে চিকিৎসাধীন অবস্থায় মকলেছুর রহমান ওরফে পাইলট (৫০) মারা গেছেন। নিহত গৃহবধূ সারুটিয়া ইউনিয়নের ভাটবাড়িয়া গ্রামের জালাল উদ্দিনের স্ত্রী এবং পাইলট বৃত্তিপাড়া গ্রামের মৃত আনসার খন্দকারের ছেলে। এই পৃথক দুটি সংঘর্ষে মোট ১৩ জন আহত হয়।

জানা যায়, ৬ নম্বর সারুটিয়া ইউনিয়নে বর্তমান ইউপি চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মামুন ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুলফিকার কায়সার টিপুর মধ্যে বিরোধ চলে আসছে। এর জেরে ভাটবাড়িয়া গ্রামে টিপু সমর্থক আজিবর মেম্বর ও মামুন সমর্থক আফজাল বিশ্বাসের কথা কাটাকাটি হয়। গতকাল সকালে প্রতিপক্ষ আলাল ও রেজাউলের নেতৃত্বে হিরোকের বাড়িতে হামলা চালালে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় প্রতিপক্ষের হামলায় জালাল উদ্দিনের স্ত্রী সুফিয়া খাতুন ঘটনাস্থলেই মারা যান।

অন্যদিকে  গত বৃহস্পতিবার সকালে সারুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী জুলফিকার কাইসার টিপুর কর্মী সমর্থকরা বর্তমান চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুনের কর্মীদের বাড়িতে হামলা চালায়। হামলায় ১৫টি বাড়িঘর ভাঙচুর ও সাতজন আহত হন। এদের মধ্যে গুরুতর আহত মকলেছুর রহমান ওরফে পাইলটকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গতকাল দুপুরে তিনি মৃত্যু বরণ করেন।

সর্বশেষ খবর