শিরোনাম
বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

বিজয় দিবসের প্রস্তুতি

৪৯তম মহান বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের লক্ষ্যে সিলেটের বিশ্বনাথ উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় করোনাকালের জন্য স্বাস্থ্যবিধি মেনে বিজয় দিবসের দিন সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে তোপধ্বনি, পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও মসজিদ, মন্দির-গির্জায় বিশেষ প্রার্থনা ও হাসপাতালে খাবার পরিবেশনের সিদ্ধান্ত গ্রহণ

করা হয়। -বিশ্বনাথ প্রতিনিধি

ধর্ষণের ঘটনায় মামলা, আটক

নেত্রকোনার কেন্দুয়ায় কিশোরীকে (১৫) তুলে নিয়ে হাওরে ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। গতকাল দুপুরে ভুক্তভোগীর মা বাদী হয়ে ৩ যুবককে আসামি করে এ মামলাটি করেন। এদিকে ধর্ষণের শিকার কিশোরীরকে ডাক্তারি পরীক্ষার জন্য গতকাল নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এর আগে কেন্দুয়া পুলিশ ঘটনার সঙ্গে জড়িত দুজনকে সোমবার রাতেই আটক করে। অপর আসামিকেও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান পুলিশ সুপার।

-নেত্রকোনা প্রতিনিধি

আদালতে মায়ের জন্য দুই শিশুর আহাজারি

কুমিল্লার আদালতের গেটে মায়ের জন্য আহাজারি করেছে দুই শিশু। গতকাল আদালতের পূর্ব গেটের সড়কে এই দৃশ্য দেখা যায়। আদালতের গেটে দায়িত্বে থাকা পুলিশ শিশুদের আইনজীবীদের কাছে নিয়ে যায়। সূত্র জানায়, ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা গ্রামের মনির হোসেনের সঙ্গে একই গ্রামের এক নারীর ১৪ বছর আগে বিয়ে হয়। তাদের আট বছরের একটি মেয়ে ও ছয় বছরের একটি ছেলে রয়েছে। সম্প্রতি পারিবারিক কলহে মনির প্রবাস থেকে স্ত্রীকে তালাক দেন। তালাকের পর আদালতে মামলা করেন ওই নারী।

-কুমিল্লা প্রতিনিধি

ইয়াবাসহ গ্রেফতার

নগরীতে পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মেট্রো মাদক নিয়ন্ত্রণ অধিদফতর। মঙ্গলবার নগরীর বিভিন্ন এলাকায় এসব অভিযান চালানো হয়।  মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক মোহাম্মদ রাশেদুজ্জামান বলেন, মঙ্গলবার কর্ণফুলী থানাধীন শিকলবাহা এলাকায় অভিযান চালিয়ে দেড় হাজার পিস ইয়াবাসহ আনসারুল্লাহ নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। কোতোয়ালি থানাধীন ব্রিজঘাট এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

-নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর