শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা

মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা দিয়েছে চাঁদপুর ও পিরোজপুর জেলা পুলিশ। গতকাল চাঁদপুর পুলিশ লাইনের ড্রিল শেডে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মাহাবুবুর রহমান। উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধা সরকারসহ মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী পুলিশ সদস্য ও শহীদ পুলিশ পরিবারের সদস্যরা। অনুষ্ঠানে মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী ২২ পুলিশ সদস্য ও ৩৭ জন মৃত পুলিশ সদস্যের পরিবারকে সম্মাননা প্রদান করা হয়। এদিকে, পিরোজপুর পুলিশ লাইনসে পুলিশ সুপার হায়াতুল ইসলাম খানের সভাপতিত্বে     ১৯ জন মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দেওয়া হয়।

-চাঁদপুর ও পিরোজপুর প্রতিনিধি

কৃষকের দুই হাত ভাঙল সন্ত্রাসী

বরগুনার আমতলী উপজেলার টেপুরা গ্রামের শহীদুল ইসলাম মাতুব্বর (৪৫) নামের এক কৃষককে কয়েকজন সন্ত্রাসী পিটিয়ে দুই হাত ভেঙে দিয়েছে। স্বজনরা তাকে উদ্ধার করে বুধবার রাতে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেছেন। এ ঘটনা ঘটেছে গত বুধবার সন্ধ্যায়। এ ঘটনায় গতকাল চারজনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

-আমতলী প্রতিনিধি

নৌকায় লাখ পিস ২২ হাজার ইয়াবা

কক্সবাজারের টেকনাফে পাচারকালে ৩ লাখ ২২ হাজার পিস ইয়াবাসহ একটি কাঠের নৌকা জব্দ করেছেন কোস্টগার্ড সদস্যরা। এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি। টেকনাফের সাবরাংয়ের কাঁটাবুনিয়া সংলগ্ন এলাকায় সমুদ্রে গতকাল ভোরে এ অভিযান পারিচালনা করা হয়। টেকনাফ কোস্টগার্ড স্টেশন কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আমিরুল হক দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।

-টেকনাফ প্রতিনিধি

টিকা পাবে লাখ শিশু

ব্রাহ্মণবাড়িয়ায় হাম-রুবেলার টিকা পাবে ৮ লাখ ৯৪ হাজার ২৪০ শিশু। গতকাল টিকাদান সম্পর্কিত কর্মসূচির আওতায় টিকাদান ক্যাম্পেইন-২০২০ উপলক্ষে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সকালে ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন অফিসের সম্মেলন কক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। -প্রতিদিন ডেস্ক

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর