শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

এক পলক

ভোটারদের পা ধুয়ে সম্মান জানালেন পরাজিত প্রার্থী

নোয়াখালীর কবিরহাটে ভোটারদের পা ধুয়ে সম্মান জানালেন উপজেলা নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী আলাবক্স তাহের টিটু।  শুক্রবার দুপুরে কবিরহাটে তার নিজ বাড়িতে ব্যতিক্রমী পা ধোয়ার এ অনুষ্ঠানের আয়োজন করেন। অনুষ্ঠানের শুরুতে তিনি তার সত্তরঊর্ধ্ব মায়ের পা ধুয়ে দিয়ে কর্মসূচির সূচনা করেন। এরপর তিনি কবিরহাট উপজেলার নয়টি ইউনিয়ন ও কবিরহাট পৌরসভার সাধারণ ভোটারদের প্রতিনিধি হিসেবে একজন করে ভোটারের পা ধুয়ে দেন। এ সময় তিনি জানান, বিগত উপজেলা পরিষদ নির্বাচনের আগে তিনি ভোটারদের ওয়াদা দিয়েছিলেন নির্বাচনে জয় পরাজয় যা-ই হোক ভোটারদের সম্মান জানাবেন। তার প্রতিশ্রুতি অনুযায়ী তিনি এ পা ধোয়া কর্মসূচির আয়োজন করেন।

-নোয়াখালী প্রতিনিধি

বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

কুমিল্লার লালমাই উপজেলার আলিশ্বর আদর্শ উচ্চ বিদ্যালয় হল রুমে গতকাল উপজেলার ১১৪ জন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটি এই অনুষ্ঠানের আয়োজন করে। বীর মুক্তিযোদ্ধা দীন মোহাম্মদের সভাপতিত্বে ও প্রদীপ মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আবদুল মালেক বিকম, ইউএনও নজরুল ইসলাম, অর্থমন্ত্রীর একান্ত সহকারী সচিব কেএম সিংহ রতন, সদর দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল হাই বাবলু, মিজানুর রহমান, মাহমুদা আক্তার প্রমুখ। অনুষ্ঠান শেষে বীর মুক্তিযোদ্ধাদের উপহার হিসেবে শাল (চাদর) দেওয়া হয়।

-লালমাই (কুমিল্লা) প্রতিনিধি

কারাগারে আসামির মৃত্যু

কিশোরগঞ্জ কারাগারে ইজ্জত আলী (৪৩) নামে এক বিচারাধীন আসামির মৃত্যু হয়েছে। গতকাল সকালে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি ভৈরব উপজেলার কালীপুর মধ্যপাড়া গ্রামের মৃত বাহাদুর আলী মিয়ার ছেলে। হাসপাতালের উপ-পরিচালক ডা. হেলাল উদ্দিন জানান, কারাগারে অসুস্থ হয়ে পড়লে গতকাল সকালে কারাগার থেকে তাকে হাসপাতালে আনা হয়। কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়। নিয়ম অনুযায়ী ময়নাতদন্তের পর লাশ হস্তান্তর করা হবে। জানা গেছে, ২০১৮ সালে সংঘটিত ভৈরব থানার একটি হত্যা মামলার আসামি হিসেবে গ্রেফতার হয়ে গত ১৭ জুলাই থেকে তিনি কিশোরগঞ্জ কারাগারে ছিলেন।

-কিশোরগঞ্জ প্রতিনিধি

২৫ কক্ষ পুড়ে ছাই

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পূর্বমৌচাক এলাকায় গতকাল অগ্নিকান্ডে তিন বাড়ির ২৫ কক্ষ পুড়ে ছাই হয়ে গেছে।

দমকল বাহিনী ও এলাকাবাসী জানায়, ওই এলাকার আইয়ুব আলীর বাড়ির একটি কক্ষ থেকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে এলাকাবাসী ও দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে আইয়ুব আলী, মিন্টু ও গফুর শেখের বাড়ির ২৫টি কক্ষ পুড়ে যায়। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

-কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর