বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

এক পলক

এক পলক

বিদ্যুৎস্পৃষ্ট হলেন চাচা-ভাতিজা

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চাচা-ভাতিজার মৃত্যু হয়েছে। গতকাল ভোররাতে উপজেলার বড়িকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- বাড়িকান্দি গ্রামের গোলাম মোস্তফা ও তার ভাতিজা জসু মিয়া। নবীনগর থানার এসআই মামুনুর রশীদ জানান, ভোররাতে আনুমানিক সোয়া ৪টার দিকে গোলাম মোস্তফার একটি টিনের ঘরে বৈদ্যুতিক মিটার থেকে আগুন ধরে যায়। এ সময় আগুন নেভাতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে ঘটনাস্থলেই মারা যান গোলাম মোস্তফা। পরে তাকে উদ্ধার করতে গিয়ে ভাতিজা জসু মিয়াও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। -ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

একসঙ্গে তিন শিশুর জন্ম

জামালপুরে এক প্রসূতি একসঙ্গে তিন ছেলে শিশুর জন্ম দিয়েছেন। গতকাল শহরের একটি বেসরকারি হাসপাতালে শিশু তিনটির জন্ম হয়। জানা গেছে, মাদারগঞ্জ উপজেলার কড়ইচূড়া ইউনিয়নের ঝারকাটা গ্রামের জাকিরুলের স্ত্রী জেসমিন আক্তার গতকাল প্রসব ব্যথা নিয়ে জামালপুর হাসপাতালে ভর্তি হন। পরে গাইনি চিকিৎসক শারমিন আক্তারের তত্ত্বাবধানে অস্ত্রোপচার করা হলে তিন শিশুর জন্ম হয়।

-জামালপুর প্রতিনিধি

কারখানায় আগুন

গাজীপুরের টঙ্গী তিলারগাতী এলাকায় গতকাল বিকালে কার্টন তৈরির এক কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুন নেভাতে গিয়ে তিন শ্রমিক আহত হন। আহতরা হলেন- রিপন মিয়া, আজাদ হোসেন ও সোহেল মিয়া। তাদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। শ্রমিকরা জানান, বিকাল ৪টার দিকে কার্টন তৈরির মেশিনের হিটার থেকে আগুন ধরে কারখানায় ছড়িয়ে পড়ে।

-টঙ্গী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর