শুক্রবার, ২৯ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

এক পলক

নবজাতকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানার শিয়াচর তক্কার মাঠ এলাকা থেকে গতকাল দুপুরে নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া ছেলে শিশুর মৃতদেহ নাভি কাটা এবং পুরনো কাপড়ে মোড়ানো ছিল। ফতুল্লা মডেল থানার এসআই আরিফ পাঠান জানান, সুরতহালের জন্য মৃতদেহ হাসপাতালে পাঠানো হয়েছে।

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

সোর্স খুনে গ্রেফতার ২

গাজীপুরের টঙ্গীতে পুলিশের সোর্স জাকির হোসেন খুনে জড়িত দুজনকে গ্রেফতার করেছেন র‌্যাব-১ এর সদস্যরা। মরকুন এলাকা থেকে গতকাল ভোর রাতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- কিশোরগঞ্জ সদরের শুকুর আলীর ছেলে বিল্লাল হোসেন ও টঙ্গীর মরকুন পশ্চিমপাড়ার রুবেল হোসেনের স্ত্রী ঝর্ণা। এ সময় তাদের কাছ থেকে হত্যায় ব্যবহৃত একটি চাকু ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। হত্যার ঘটনাটি ঘটে গত মঙ্গলবার দুপুরে টঙ্গী পূর্ব থানাধীন মরকুন পশ্চিমপাড়া এলাকায়। -টঙ্গী প্রতিনিধি

সংঘর্ষে আহত ১০

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আদমজী ইপিজেডের একটি কারখানার লোড-আনলোড ব্যবসা নিয়ে সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। এর মধ্যে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  ইপিজেডের পকেট গেটে বিহারি ক্যাম্প এলাকায় গতকাল এ সংঘর্ষের ঘটনা ঘটে। সিদ্ধিরগঞ্জ থানার ওসি জানান, ব্যবসায়িক আধিপত্যকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

-সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

স্থগিত কেন্দ্রে কাল ভোট

কিশোরগঞ্জ পৌরসভা নির্বাচনের স্থগিত কেন্দ্রে কাল ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। গত ১৬ জানুয়ারি দ্বিতীয় দফা পৌর নির্বাচনে কিশোরগঞ্জের ২৮টি কেন্দ্রের মধ্যে ২৭টির ফল ঘোষণা করা হয়। নিউটাউন এলাকায় ২০ নম্বর ওয়ালী  নেওয়াজ খান কলেজের পূর্ব তিনতলা ভবনের কেন্দ্রে সহিংসতা ও ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনায় কেন্দ্রটির ভোটগ্রহণ স্থগিত ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা।

-কিশোরগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর