রবিবার, ২১ মার্চ, ২০২১ ০০:০০ টা

দুই চেয়ারম্যান সমর্থকদের সংঘর্ষ ভাঙচুর, আহত ১০

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের নারিকেলবাড়িয়ায় দুই ইউনিয়ন চেয়ারম্যানের সমর্থকদের সংঘর্ষে পুলিশসহ ১০ জন আহত হয়েছেন। এ সময় স্থানীয় বাজারের মধ্যে ১৫টি দোকান ভাঙচুর ও লুটপাট করা হয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ শর্ট গানের চার রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। ঘটনায় জড়িত সন্দেহে ২২ জনকে আটক করা হয়েছে।

জানা যায়, ঘোড়াশাল ইউনিয়নের নারিকেলবাড়িয়া বাজারে এক দোকানে কেরাম খেলছিলেন পাশের দোগাছী ইউপির বেড়পাড়া গ্রামের বিষুর ছেলে। এ সময় তুচ্ছ ঘটনায় নারিকেলবাড়িয়া গ্রামের বিপ্লবের সঙ্গে তার বাকবিতন্ডা হয়। একপর্যায়ে দোগাছী ইউপি চেয়ারম্যান ইছাহাক জোয়ারদারের ছেলে তারিকসহ ১০-১২ জন ঘোড়াশাল ইউপি চেয়ারম্যান পারভেজ মাসুদ লিটনের সমর্থক বিপ্লবকে মারধর করে।

বিষয়টি জানতে পেরে ঘোড়াশাল ইউপি চেয়ারম্যানের সমর্থকরা সেখানে হামলা চালায় এবং দোকানপাট ভাঙচুর ও লুটপাট করে। উভয় চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে থেমে থেমে সংঘর্ষ চলে রাত ১০টা পর্যন্ত।

পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষের ঘটনায় নারিকেলবাড়িয়া ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক অমিত কুমার ও দুই কনস্টেবল আহত হয়েছেন। ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, পরিস্থিতি শান্ত রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সর্বশেষ খবর