বৃহস্পতিবার, ২০ মে, ২০২১ ০০:০০ টা

সড়কে ২০ জনের প্রাণহানি

প্রতিদিন ডেস্ক

সড়কে ২০ জনের প্রাণহানি

সড়ক দুর্ঘটনায় ফেনী, টাঙ্গাইল, সিলেট, গাজীপুর, সিরাজগঞ্জ, মাদারীপুর, রাজশাহী, পটুয়াখালী, মুন্সীগঞ্জ, কুষ্টিয়া ও ঝিনাইদহে শিশুসহ ২০ জন নিহত হয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

ফেনী : ছাগলনাইয়া উপজেলার শুভপুরে গতকাল পিকআপ ও সিএনজি সংঘর্ষে এক নারীসহ চার যাত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন- ছাগলনাইয়ার গোফরান মিঞার স্ত্রী বিবি হাজেরা, চট্টগ্রামের আরিফুর রহমান, টাঙ্গাইলের নুরুল ইসলাম এবং একজনের পরিচয় জানা যায়নি।

টাঙ্গাইল : কাভার্ড ভ্যানের সঙ্গে ধাক্কা লেগে মাইক্রোবাসের তিন যাত্রীর মৃত্যু হয়েছে। গতকাল ভোরে মির্জাপুরের জামুর্কী ইউনিয়নের পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় এ  দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মাইক্রোবাসচালক ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার হাসান মিয়া, ইমন মিয়া ও জয়পুরহাটের গোলাম মওলা শামীম।

সিলেট : গতকাল ওসমানীনগরে রাস্তা পারাপারের সময় প্রাইভেটকার চাপায় হযরত শাহজালাল (রহ.) ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আমিরুল ইসলামের মৃত্যু হয়েছে। এদিকে মঙ্গলবার রাতে দক্ষিণ সুরমার সিলাম চকেরবাজার এলাকায় বিদ্যুতের খুঁটির সঙ্গে সিএনজির ধাক্কা লেগে মারা যান এর চালক জুনেদ আহমদ। তার বাড়ি সিলাম নয়াপাড়ায়।

গাজীপুর : গতকাল সকালে কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর এলাকায় পিকআপের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন- মির্জাপুর উপজেলার শফিক ও অপর যুবকের পরিচয় জানা যায়নি।

সিরাজগঞ্জ : কামারখন্দ উপজেলার কোনাবাড়ীতে মাইক্রোবাসের ধাক্কায় গতকাল সকালে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। 

কালকিনি (মাদারীপুর) : কালকিনি উপজেলার কয়ারিয়া মাঝেরকান্দি গ্রামে গতকাল সকালে মোটরসাইকেল-নসিমন সংঘর্ষে আছিফ ঘরামি নামের এক কিশোর নিহত হয়েছে। আছিফ একই গ্রামের ফারুক ঘরামির ছেলে।

রাজশাহী : মঙ্গলবার রাতে বাগমারার মরগা এলাকায় গাছের সঙ্গে ধাক্কা লেগে আশরাফ আলী কবিরাজ নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। 

পটুয়াখালী : দুমকি উপজেলার লেবুখালী ফেরিঘাট এলাকায় মঙ্গলবার সন্ধ্যায় ট্রাকচাপায় সেলিনা আক্তার নামে এক শিক্ষক নিহত হয়েছেন।

মুন্সীগঞ্জ : শ্রীনগরে ইজিবাইক-মোটরসাইকেল সংঘর্ষে রোহান নামে এক তরুণ নিহত হয়েছেন। তিনি শ্রীনগর উপজেলার শ্যামসিদ্ধি গ্রামের বাসিন্দা।

ঝিনাইদহ : হরিণাকুন্ডুতে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক ও এক পথচারী যুবক নিহত হয়েছেন। গতকাল রাতে শাখারিদহের জামতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার হামিরহটি গ্রামের মোটরসাইকেল চালক আক্তার হোসেন ও পথচারী আবু তালেব। এ ঘটনায় উত্তেজিত জনতা বাসে আগুন ধরিয়ে দেয়।

কুষ্টিয়া : ভেড়ামারায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে ময়নাল হক মিল্টন ও শাকিল নামে দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।

গতকাল সন্ধ্যায় উপজেলার বাঁকাপুল এলাকায় এ ঘটনা ঘটে। তাদের বাড়ি উপজেলার গোলাপনগর এলাকায়।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর