শুক্রবার, ২১ মে, ২০২১ ০০:০০ টা

সংক্ষিপ্ত

পাবনায় যুবককে কুপিয়ে হত্যা

পাবনায় আধিপত্য বিস্তার নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এক যুবককে খুন করা হয়েছে। নিহত সেখ তানভীর আহমেদ রনি শহরের নারায়ণপুর মহল্লার জালাল উদ্দিনের ছেলে। গতকাল সন্ধ্যা ৬টার দিকে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নরসিংদীতে মায়ের হাতে শিশু খুন : নরসিংদীতে বাবার সঙ্গে ঝগড়ার জের ধরে মায়ের হাতে খুন হয়েছে দুই বছরের মেয়ে তানহা। ঝগড়ার এক পর্যায়ে মা তানহার গলা টিপে ধরলে সে মারা যায়। গত ১৩ মে ঘটনাটি ঘটে এবং গতকাল মা আদালতে সব কথা স্বীকার করেন। নিহত শিশু সাদিয়া ইসলাম তানহা ময়মনসিংহের নান্দাইল উপজেলার সোহাগ মিয়া ও কোহিনূর বেগমের মেয়ে। 

-পাবনা ও নরসিংদী প্রতিনিধি

 

একরাম হত্যায় ফাঁসির আদেশপ্রাপ্ত ১৭ আসামি এখনো অধরা

গতকাল ছিল ফেনীর ফুলগাজী উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি একরামুল হক একরাম হত্যার সাত বছর। দীর্ঘ এ সময়ে ধরা পড়েনি একরাম হত্যা মামলার ফাঁসির আদেশপ্রাপ্ত ১৭ আসামি। ২০১৪ সালের ২০ মে প্রকাশ্য দিবালোকে ফেনী শহরে দুর্বৃত্তরা একরামকে গুলি করে, কুপিয়ে ও গাড়িসহ পুড়িয়ে  হত্যা করে। এ ঘটনায় তার বড় ভাই রেজাউল হক জসিম বাদী হয়ে বিএনপি নেতা মাহাতাব উদ্দিন আহম্মেদ চৌধুরী মিনারের নাম উল্লেখ করে অজ্ঞাত ৩০-৩৫ জনকে আসামি করে মামলা করেন। ২০১৮ সালের ১৩ মার্চ মামলার রায় ঘোষণা করা হয়। রায়ে ৩৯ আসামিকে মৃত্যুদন্ড দেওয়া হয়েছে। ফাঁসির আদেশপ্রাপ্ত ২২ জন কারাগারে রয়েছেন।    

-ফেনী প্রতিনিধি

 

নদীতে নিখোঁজ মাদক নিরাময় কেন্দ্র নিবাসীর লাশ উদ্ধার

কালিয়াকৈরে একটি মাদক নিরাময় কেন্দ্র থেকে পালিয়ে তুরাগ নদে ঝাঁপিয়ে নিখোঁজ হওয়া এক নিবাসীর লাশ গতকাল ভাসমান অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। মৃতের নাম নাহিদ হোসেন (২৭)। তিনি গাজীপুর সদর উপজেলার মণিপুর গ্রামের হবি উল্ল্যাহ্ মোড়লের ছেলে। নাহিদের বাবা জানান, তার ছেলে বাড়ির পাশে বাজারে মুদি দোকানের ব্যবসা করতেন। দাম্পত্য জীবনে অশান্তির কারণে স্ত্রীর সঙ্গে নাহিদের ছাড়াছাড়ি হয়। সম্প্রতি তিনি মাদকাসক্ত হয়ে পড়েন। ১৭ এপ্রিল তাকে কালিয়াকৈরের ‘নিউ প্রত্যয় মাদক নিরাময় কেন্দ্রে’ চিকিৎসার জন্য ভর্তি করা হয়। সেখান থেকে বুধবার নদীতে ঝাঁপ দিয়ে তার নিখোঁজ হয়।

-গাজীপুর প্রতিনিধি

 

দুই রোহিঙ্গা সুবর্ণচরে আটক

ভাসানচর থেকে পালানো দুই রোহিঙ্গা কিশোরী বোনকে নোয়াখালীর সুবর্ণচর থেকে আটক করেছেন স্থানীয়রা। বুধবার রাতে সুবর্ণচর উপজেলার মেঘনা মার্কেট সংলগ্ন এলাকা থেকে তাদের আটকের পর ইউপি চেয়ারম্যানের জিম্মায় রাখা হয়। চরজব্বার থানার ওসি জিয়াউল হক বলেন, স্থানীয় এলাকাবাসী থানায় খবর দিলে রোহিঙ্গা দুই বোনকে আটক করে পুলিশ। আটকরা হলো ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের ইয়াছিনের মেয়ে খুরশীদা ও জান্নাত আরা।

-নোয়াখালী প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর