সোমবার, ৭ ফেব্রুয়ারি, ২০২২ ০০:০০ টা

সাভারে দুই নারীকে পিটিয়ে চুল কেটে দেওয়ায় মামলা

সাভার প্রতিনিধি

সাভারে গরুচোর সন্দেহে দুই নারীকে পিটিয়ে আহত করে চুল কেটে দেওয়ার অভিযোগে একজনের নাম উল্লেখ করে অজ্ঞাত বেশ কয়েকজন এলাকাবাসীকে আসামি করে থানায় মামলা করেছে পুলিশ। দুপুরে সাভার মডেল থানায় বাদী হয়ে মামলা করেন এসআই আবদুল কুদ্দুস। তবে নাম প্রকাশ করলে আসামি পালিয়ে যেতে পারে, তাই প্রধান আসামির নাম প্রকাশ করেননি পুলিশ। পুলিশ জানায়, গতকাল দুপুরে বিরুলিয়ার দত্তপাড়া এলাকায় হাবিবুল্লাহ নামের এক ব্যক্তির প্রকাশ্যে গরু চুরি করার চেষ্টা করছিলেন দুই নারী ও দুই পুরুষ। এ সময় এলাকাবাসী বিষয়টি টের পেয়ে চারজনকে ধাওয়া দিয়ে ধরে গণপিটুনি দিয়ে গুরুতর আহত করে ও দুই নারীর চুল কেটে দেয়। পরে স্থানীয়রা আহত চারজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় দুই পুরুষ পালিয়ে গেলেও ওই দুই নারী পালাতে পারেননি।

পরে দুপুরে হাবিবুল্লাহ নামের ওই ব্যক্তি দুই নারীর নাম উল্লেখ করে অজ্ঞাত বেশ কয়েকজনকে আসামি করে সাভার মডেল থানায় একটি গরু চুরির চেষ্টার মামলা করেন। এদিকে এ ঘটনায় দুই নারীর চুল কেটে দেওয়ার অভিযোগে বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আবদুল কুদ্দুস দত্তপাড়া এলাকার এক ব্যক্তির নাম উল্লেখ করে অজ্ঞাত বেশ কয়েকজনকে আসামি করে একটি মামলা করেছেন। এ বিষয়ে সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির এসআই আবদুল কুদ্দুস বলেন, আটক দুই নারীকে দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে ও তাদের চুল কেটে দেওয়ার মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর