শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২২ ০০:০০ টা

সংক্ষিপ্ত

সাবেক রাষ্ট্রদূতের বাড়িতে ডাকাতি

ঢাকার ধামরাইয়ে সাবেক রাষ্ট্রদূত ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক সচিব বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেনের বাড়িতে বুধবার দিবাগত রাতে ডাকাতি হয়েছে। ডাকাতরা বাড়ির লোকজন জিম্মি করে স্বর্ণালঙ্কারসহ টাকা লুটে করে নেয়। জানা যায়, গভীর রাতে ১০-১২ জন মুখোশধারী বাড়িতে ঢুকে সোহরাব হোসেন ও তার স্ত্রীকে গলায় চাকু ধরে বাড়ির কেয়ারটেকারদের বেঁধে লুটপাট চালায়। সাবেক রাষ্ট্রদূত সোহরাব হোসেন বলেন, ‘রাত ৩টার দিকে কয়েকজন আমাকে ও আমার স্ত্রীকে দরজার বাইর থেকে ডাকাডাকি করে। দরজা খুলতেই তারা আমাদের জিম্মি করে আলমারির চাবি ছিনিয়ে নেয়। পাশের রুমে গিয়ে আমাদের দুজনকে এবং কেয়ারটেকারের হাত-পা বেঁধে ফেলে।    

-ধামরাই (ঢাকা) প্রতিনিধি

 

সোনা ব্যবসায়ী হত্যারহস্য উদঘাটন

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুরে সোনা ব্যবসায়ী হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। এই খুনের ঘটনায় নিহত অমর সরকারের দোকান কর্মচারী জয় বিশ্বাস ও হৃদয় সূত্রধরকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। গতকাল সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার মিলন মাহমুদ। তিনি বলেন, অনিক এবং হৃদয় দুজনই দোকানের কর্মচারী। তারা আইপিএল, বিপিএলসহ বিভিন্ন খেলায় বাজি ধরত। এতে দুই থেকে আড়াই লাখ টাকা দেনা হয়ে গেছে। এ ঋণ পরিশোধের টাকার জন্য দুজন অমর সরকারকে হত্যার পরিকল্পনা করে।               

-চাঁদপুর প্রতিনিধি

 

মাথা উদ্ধারের ১১ মাস পর পাওয়া গেল হাড়গোড়

নারায়ণগঞ্জের ফতুল্লায় তানজিনা নামে এক যুবতীর মাথা উদ্ধারের প্রায় ১১ মাস পর গতকাল ডোবা থেকে উদ্ধার হয়েছে শরীরের ১৯টি হাড়গোড়। এ ঘটনার হোতাকে গ্রেফতারের পর হত্যারহস্য উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। তানজিনা রংপুরের আবদুল জলিলের মেয়ে। এ ঘটনায় তানজিনার কথিত স্বামী রাসেলকে গ্রেফতার করা হয়েছে। তানজিনা ও রাসেল ফতুল্লার মাসদাইর বাড়ৈভোগ এলাকার সিরাজ খানের বাসায় স্বামী-স্ত্রী পরিচয়ে ভাড়া থাকতেন।           

-নারায়ণগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর