সোমবার, ১৮ জুলাই, ২০২২ ০০:০০ টা

আওয়ামী লীগের দুই নেতার বিরুদ্ধে নানা অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের কালকিনি উপজেলা আওয়ামী লীগে সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে নানা অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও যুগ্ম সম্পাদক। উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গতকাল এ সংবাদ সম্মেলন করা হয়।

লিখিত বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আওলাদ হোসেন বলেন, আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী যারা দলীয় সিদ্ধান্ত ভঙ্গ করে বিদ্রোহী প্রার্থী হয়েছেন, বিদ্রোহী প্রার্থীদের সহযোগিতা করেছেন, তাদের কোনো পদ-পদবিতে দেওয়া যাবে না। এমনকি দলীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্যও করা যাবে না। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ কঠোর সিদ্ধান্তে সারা দেশের আওয়ামী লীগ যখন শৃঙ্খলার মধ্যে পরিচালিত হচ্ছিল ঠিক তখনই আমাদের শান্তিপূর্ণ কালকিনিতে অশান্ত পরিবেশ সৃষ্টির জন্য আমরা কী দেখলাম? তিনি আরও বলেন, গত নির্বাচনে যারা নৌকার বিরোধিতা করেছেন। তাদের নিয়ে কালকিনির শান্ত পরিবেশকে অশান্ত করা হচ্ছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আওলাদ হোসেন মাস্টার, আবুল কালাম আজাদ, সিরাজুল আলম মৃধা, ভবতোষ দত্ত, জেলা পরিষদের সাবেক সদস্য সৈয়দ আবুল বাশার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক লোকমান সরদার, পৌর মেয়র এস এম হানিফ, পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার ও উপজেলা আওয়ামী লীগ দফতর সম্পাদক বেলাল হোসেন প্রমুখ। অভিযোগ অস্বীকার করেছেন কালকিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য তাহমিনা বেগম।

সর্বশেষ খবর